২০ রোজার মধ্যে বেতন-বোনাস প্রদানের দাবিতে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন রংপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত


হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 

২০ রোজার মধ্যে বেতন-বোনাস প্রদানের দাবিতে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন রংপুর জেলা শাখার উদ্যোগে গতকাল ২৬ জুন সকাল ১১ টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে স্থানীয় প্রেসকাব চত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সংগঠক পলাশ কান্তি নাগের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ(মার্কসবাদী) রংপুর জেলা সমন্বয়ক আনোয়ার হোসেন বাবলু, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের জেলা সংগঠক শাহীদুল ইসলাম সুমন, মহেদুল ইসলাম, সুজন রায় প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, বেকারত্ব, ছাঁটাই, নির্যাতন ও ন্যায্য মজুরী না পাওয়া আমাদের দেশের শ্রমিক কর্মচারীদের নিয়তি হয়ে দাঁড়িয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম প্রতিদিনই বাড়ছে, কিন্তু বাড়ছে না শ্রমিকের মজুরী। উদয়াস্ত পরিশ্রম করেও জীবনের নূন্যতম প্রয়োজন মেটাতে পারছে না। অথচ অনাহারী-বুভুক্ষ শ্রমিকের শ্রমে-ঘামেই মালিকরা মুনাফার পাহাড় গড়ছে। মালিকের বিত্ত-বৈভব ও আরাম-আয়েশের শেষ নেই কিন্তু শ্রমজীবীদের নিত্য দিনই হচ্ছে দুঃখ, কষ্ট, যন্ত্রনাময়। পুঁজিবাদী নির্মম শোষনের কি ভয়াবহ অবস্থা যে অর্থনৈতিক সংকটের কারনে একটি উৎসবও তাদের জীবনে আনন্দ বয়ে নিয়ে আসতে পারে না। বরং উৎসব হয়ে গেছে তাদের কাছে বঞ্চনা ও আতংকের নামান্তর। 
নেতৃবৃন্দ, ২০ রোজার মধ্যে শ্রমিক কর্মচারীদের বেতন-বোনাস পরিশোধের জন্য জোর দাবি জানান।

পুরোনো সংবাদ

রংপুর 4257025234837885109

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item