ডোমার - চিলাহাটি সড়ক সংস্কারের দাবীর ১দিনের মাথায় আবারো দূর্ঘটনা আহত ৬। সরকার দলীয় নেতা-কর্মীর হামলায় ও পুলিশের বাধার মুখে শান্তিপূর্ণ মানব বন্ধন পন্ড, ১৪ ঘন্টা সড়কটি তে বড় যান চলাচল বন্ধ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),ডোমার (নীলফামারী) প্রতিনিধি এবং আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
 নীলফামারী ডোমারে রাস্তা সংস্কারের দাবীর  ১ দিনের মাথায় আবারো দূর্ঘটনা !তাৎক্ষনিকভাবে এলাকাবাসী প্রতিবাদ করলে সরকার দলীয় নেতা-কর্মীর হামলায় ও পুলিশের বাধার মুখে শান্তিপূর্ণ মানব বন্ধন পন্ড হয়। গত বুধবার (১৭ জুন)  সন্ধ্যায়  ডোমার - চিলাহাটি সড়কে মায়া ও শান্তা মার্কেট এলাকায় ধান বোঝাই ট্র্যাক উল্টে ড্রাইভার হেলপার ও পথচারী সহ ৬জন গুরুত্বর আহত ,৩ টি দোকান ও ১টি বাড়ীর  য়তি হয়েছে। এ ঘটনায় ১৪ ঘন্টা  সড়কটি তে বড় যান চলাচল  বন্ধ থাকে । আবারো দূর্ঘটনা ঘটায় দোকানদার , পথচারীরা ,এলাকাবাসী কঠিন আতংকে আছে।

সরেজমিনে জানা গেছে,১৬ জুন মঙ্গলবার সকাল ১০টায় দোকানদার ও এলাকাবাসী রাস্তা সংস্কারের দাবীতে রাস্তার উপরে ধানগাছ রোপন করে প্রতিবাদ জানায়। এতে কর্তৃপরে টনক না নড়ায় ১ দিনের মাথায় আবারো ১৭ই জুন বুধবার সন্ধ্যায় দূর্ঘটনা ঘটে ।এতে ধান বোঝাই ট্র্যাক উল্টে ড্রাইভার হেলপার ও পথচারী সহ ৬জন গুরুত্বর আহত , বিশ্বনাথ গুপ্তর ৩ টি দোকান ও ১টি বাড়ীর  য়তি হয়েছে। এ ঘটনায় ১৪ ঘন্টা  সড়কটি তে বড় যান চলাচল  বন্ধ থাকে ।  দূর্ঘটনার পরেই রাত সাড়ে ৯ টায় তরুন - নাগরিক ঐক্য পরিষদ ও এলাকাবাসীর  ডোমার  - দেবীগজ্ঞ  সড়কে রেলগেটে শান্তি পূর্ণভাবে মানব বন্ধন কর্মসূচি শুরু করে। ঠিক সেই সময় সরকার দলীয় কিছু নেতাকমীর্র হামলায় ও পুলিশের বাধার মুখে তা পন্ড হয়ে যায়। ডোমার বাজার মায়া সিনেমা হলের পার্শদিয়ে ডোমার -চিলাহাটি, গুরুত্বপূর্ন সড়ক বেহাল অবস্থায় পড়ে আছে দীর্ঘদিন ধরে। সামান্য বৃষ্টিতে পানি জমে থাকে এবং প্রচুর পরিমানে কাঁদা জমে থাকায় হাজারো পথচারীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এতে করে স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র/ছাত্রী সহ জরুরী রোগীদের হাসপাতালে নিয়ে যেতেও চরম দূর্ভোগ শিকার হতে হচ্ছে। উল্লেখ্য,গত ২জুন সন্ধ্যায় ধান বোঝাই ট্র্যাক উল্টেগিয়ে মার্কেটের ৩ ক্রেতা গুরুত্বর আহত হয়। এছাড়াও রিকশা, ভ্যান, সাইকেল, মটর সাইকেল সহ পথচারীরা অহরহ ছোটখাটো দূর্ঘনার শিকার হচ্ছে। রাস্তাটি কোনো সংস্কার না করায় তীব্র ােভ ও প্রতিবাদ জানিয়েছেন এলাকার ভূক্তভুগীরা। অতিসত্তর রাস্তাটি সংস্কারে কর্তৃপরে হস্তপে কামনা করেন এলাকাবাসী।
এ ব্যাপারে তরুন নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক সোহেল এস,কে জানান,আমরা শান্তিপূর্নভাবে রাস্তা সংস্কারের দাবীতে তাৎক্ষনিকভাবে মানববন্ধন করছিলাম ,এসময় সরকার দলীয় আখতারুল চা,ডন,মাসুম এস মানববন্ধন পন্ড করে দেয় ।
এ ব্যাপারে ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, রাস্তার উন্নয়নে রাতেই তারা মানববন্ধন করছিল ।রাস্তায় চলাচলে কোন সমস্যা না হয় সে জন্য দীর্ঘক্ষন মানববন্ধন করতে দেওয়া হয়নি ।তারা আজ বৃহস্পতিবার মানববন্ধন করেছে ।     

পুরোনো সংবাদ

নীলফামারী 2065573480956513401

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item