রহস্যজনক মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
সৈয়দপুর সরকারী কারিগরী স্কুল ও কলেজের ৮ম শ্রেণীর এক ছাত্রের হাত-পা বাঁধা সেলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার শহরের টেকনিক্যাল কলেজ পাড়া থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। ছাত্রের নাম সাকিবুল হাসান। তার বাবার নাম হাবিবুর রহমান বলে জানা গেছে।

পুলিশ জানায়, শহরের টেকনিক্যাল পাড়াস্থ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মতিয়ার রহমানের বাড়ীতে গত ৩ মাস থেকে বসবাস করে আসছেন নীলফামারী মীরগঞ্জ পাঠানপাড়ার হাবিবুর রহমান সহ তার পরিবার। হাবিবুর রহমান নীলফামারী সদরের ইসলামিয়া ফাউন্ডেশনে চাকুরী করার সুবাদে তিনি গ্রামের বাড়ীতেই প্রায় সময়ই থাকেন। ঘটনার দিন বিকালে সাকিবুল হাসান সৈয়দপুর সরকারী কারিগরী স্কুল ও কলেজে ৬ মাসিক পরীক্ষা শেষে তাদের ওই ভাড়া করা বাসায় ফিরে আসে। ওইদিন বাড়ীতে মা-বাবা কেউই ছিল না। সন্ধ্যায় তারা গ্রামের বাড়ীতে ভাড়া করা বাসায় গিয়ে দেখেন মেইন গেট খোলা থাকলেও ঘরগুলি ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পর বাড়ীওয়ালাকে সাথে নিয়ে পাশের রুমের টিন ভেত করে দেখেন তাদের ছেলে হাত-পা বাঁধা অবস্থায় সেলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। ওইসময় তারা স্থানীয় থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন ঘটনাস্থল গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করেন। যুবকটি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে শহরব্যাপী চলছে নানা গুঞ্জন। 
ওসি ইসমাইল হোসেন জানান, ময়না তদন্তের জন্য লাশ নীলফামারী পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট এলেই আত্মহত্যা নাকি হত্যা করা হয়েছে তা জানা যাবে বলে জানান তিনি। 

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item