সৈয়দপুরে বিনা চিকিৎসায় মারা যাওয়া এক মানসিক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
সৈয়দপুরে বিনা চিকিৎসায় মারা যাওয়া এক মানসিক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছেন পুলিশ। গত বুধবার বিকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ওই লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে চিকিৎসা সেবা নিতে আশা একাধিক রোগীদের ক্ষোভের সৃষ্ট হয়েছে। 
চিকিৎসা সেবা নিতে আশা একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, অজ্ঞাত ওই মানসিক প্রতিবন্ধী যুবকটি গত বুধবার সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আসে চিকিৎসা সেবা নেয়ার জন্য।
ওইদিন থেকে  বৃহস্পতিবার পর্যন্ত হাসপাতালের একাধিক ডাক্তার ও নার্সের কাছে গিয়েও যুবকটি পাগল বলে তাকে চিকিৎসা দেয়া হয়নি বলে জানা যায়। দীর্ঘ ১২ ঘন্টা হাসপাতাল এলাকায় ছটপট করতে করতে  বৃহস্পতিবার সকালে ওই যুবকের মৃত্যু ঘটে। পরে প্রত্যক্ষদর্শীরা স্থানীয় থানায় খবর দিলে পুলিশের এস.আই রিয়াজুল ইসলাম ঘটনাস্থল গিয়ে যুবকটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে কথা হয় ওই হাসপাতালের আরএমও আব্দুর রহিমের সাথে তার মোবাইল নম্বর ০১৫৫৩৪২৫৯৪২। তিনি বলেন, পাগল যুবকটি কথা বলতে পারতো না। চিকিৎসা নিতে আসছিল কিনা তা বুঝতে পারেননি তিনি। তবে যুবকটি গত বুধবার বিকাল থেকেই হাসপাতাল চত্বরে ঘুর ঘুর করছিল এবং অজ্ঞাত ওই যুবকটি মারা যাওয়ার ব্যাপারে কোন সংবাদ প্রকাশ না করার জন্য হুশিয়ারি সংকেত দেন। 

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4068722036235088868

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item