কিশোরীগঞ্জে পেটের ব্যথা সহ্য করতে না পেরে পেট কেটে আত্মহত্যা

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার এবং বি,পি,এম,জয় ,কিশোরীগঞ্জ প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ি গ্রামে পেটের ব্যথা সহ্য করতে না পেরে ব্লেড দিয়ে নিজের পেট কেটে আত্মহত্যা করেছেন বৃদ্ধ সিরাজুল ইসলাম(৬৮)। নিহত সিরাজুল উক্ত গ্রামের মৃত. ওয়াহেদুল ইসলামে ছেলে। ওই গ্রামে দুুই ছেলে ও ১ মেয়ে এবং স্ত্রী নিয়ে বসবাস করে আসছেন তিনি।
সোমবার সকালে নিহতের দাফন করা হয় গ্রামে । এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে স্থানীয় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় আক্রান্ত হলেও অর্থাভাবে চিকিৎসা করাতে পারছিলেন তিনি। স্ত্রী আনোয়ারা বেগম অন্যের বাড়িতে ঝি এর কাজ করে এবং প্রতিবেশিদের দেয়া কিছু সহযোগীতায় কোন রকমে চলছিল তাদের সংসার।
বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পেটে পানি জমার কারনে পেটের ব্যথা ও শ্বাসকষ্ট সহ্য করতে না পেরে সে হয়ত ভেবেছিল পেট কাটলে একটু স্বস্থি পাবে, এ আশায় সে নিজের পেট নিজেই কাটে।
 এলাকাবাসী বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মুঠোফোনে জানালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসির সহয়োগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতেই তার দাফন সম্পন্ন হয় বলেও জানান তিনি
এ ব্যাপারে কথা বললে, কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি সিরাজুলের নারী ভুড়ি বের হয়ে গেছে। এ অবস্থায় তাকে কেউ হাসপাতালে নিতে পারছিলো না। পরে এলাকার একজনকে দিয়ে তার নারী ভুড়ি ভিতরে ঢুকিয়ে হাসপাতালে পাঠাই। কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কিন্তু রংপুর যাওয়ার আগেই পথে তার মৃত্যু হয়। তিনি বলেন, আমি এলাকাবাসী ও তার পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি তার স্ত্রী অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করেন, এক ছেলে ঢাকায় কাজ করেন, আর এক ছেলে জলঢাকা আইডিয়াল কলেজের এইচ এসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। এলাকাবাসী ও পরিবারের ধারণা পেটের ব্যথা ও শ্বাসকষ্ট থেকে মুক্তি পাওয়ার আশায় তিনি নিজেই নিজের পেট কাটতে পারেন।

পুরোনো সংবাদ

এক ঝলক 8143920995166647446

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item