চিকিৎসার্থে সাহায্যের আবেদন

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে চলতি ২০১৫ সালে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া যুবক মোঃ আলী হোসেন ক্যান্সার রোগে আক্রান্ত। তার বাবা নাসির উদ্দিন একজন রাজমিস্ত্রী। সে শহরের পুরাতন বাবুপাড়ায় বাস করে। বিদ্যালয় থেকে জেলা পর্যায়ে ক্রিকেট খেলতে গিয়ে পায়ে ক্রিকেট বলের আঘাত পায়। পরবর্তীতে প্রচন্ড ব্যাথা অনুভব হলে তাকে নিয়ে যাওয়া হয় রংপুর মেডিকেল হাসপাতালে। সেখানে কর্মরত চিকিৎসক হাবিবুর রহমান তাকে ৭ দিন ফিজিওথ্যারাপী দেয়। পরবর্তীতে সুফল না মিললে নিয়ে যাওয়া হয় ডাঃ শফিকুল ইসলামের কাছে। তিনি আলী হোসেনকে এম.আর.আই করার জন্য ঢাকার ডাঃ হামিদুর রহমানের কাছে বায়োপসি করতে পাঠিয়ে দেন। সেখানে তার ধরা পড়ে ক্যান্সার এবং তার পা কেটে ফেলতে বলেন।
পরে ডাঃ মোস্তাফিজুর রহমান উন্নত চিকিৎসার জন্য ইন্ডিয়া যাওয়ার পরামর্শ দেন। সেখানে উন্নত চিকিৎসা পেতে আনুমানিক ৫ থেকে ৭ লাখ টাকা খরচ হতে পারে। কিন্তু আলী হোসেনের বাবা একজন কর্মে রাজমিস্ত্রী বলে এত টাকা খরচ করা কোনক্রমেই সম্ভব নয়। তাই নিরূপায় হয়ে দেশের বিত্তবান ও দয়াবান মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা মোছাঃ পারভীন আক্তার, সঞ্চয়ী হিসাব নং- ১৬১.১৫১.৫৩২৫ (সেভিংস একাউন্ট), ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, সৈয়দপুর। 
বিঃ দ্রঃ সাহায্যের আবেদনটি সামাজিক মাধ্যমে শেয়ার করে প্রকাশ করুন এবং ক্যান্সারে আক্রান্ত যুবকটিকে বাঁচাতে সাহায্য করুন।

পুরোনো সংবাদ

নীলফামারী 982666258203207403

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item