আগামীতে জাতীয় পার্টির সুদিন আসছে: রংপুরে এরশাদ

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 

সাবেক রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর বিশেষ দুত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামীতে জাতীয় পার্টির সুদিন আসছে। কারণ দেশের মানুষ এখন জাতীয় পার্টির সরকারকে ক্ষমতায় দেখতে চায়। আর এজন্য আমাদের ভেদাভেদ ভূলে একসাথে কাজ করতে হবে। গতকাল মঙ্গলবার চারদিনের সফরে ঢাকা থেকে রংপুরে এসে পল্লী নিবাস বাসভবনে জেলা ও মহানগর নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, দেশের মানুষ দুদলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তারা চায় জাতীয় পার্টির সরকারকে। কারণ জাপা ক্ষমতায় থাকাকালে দেশের মানুষ ছিল শাস্তিতে। দেশে ছিল না কোন সহিংসতা। মানুষ এখন বুঝতে পেরেছে জাতীয় পার্টি শাসনামল কত ভাল ছিল। তাই তারা আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

জাপা চেয়ারম্যান আরো বলেন, মানুষ চায় পরিবর্তন। এই পরিবর্তন আনতে প্রয়োজন জাতীয় পার্টির। কারণ জাপার ৯ বছর দেশের মানুষ ছিল শান্তিতে। সে সময় জিনিসপত্রের দাম ছিল মানুষের নাগালেন মধ্যে। ছিল না ছিনতাই খুন। মানুষ নির্ভয়ে রাতদিন চলাফেরা করতে পারত। কিন্তু এখন তা পারছে না। এজন্যই দেশের মানুষ জাতীয় পার্টিকে আবার রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। আর সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। ইনশালাহ আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। আর এজন্য তিনি জাতীয় পার্টির সকল নেতাকর্মীকে ভেদাভেদ ও দ্বদ্ব ভুলে একসাথে কাজ করার আহবান জানান।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, যেসব জেলা, উপজেলা এবং ইউনিয়নে জাপার পূর্ণাঙ্গ কমিটি এখনও হয়নি কাউন্সিলের মাধ্যমে তা করে ফেলুন। তিনি রংপুর জাপার কাউন্সিল করারও আহবান জানান। এসময় নেতাকর্মীরা বর্ষার পরে রংপুর জাপার কাউন্সিল করার ঘোষণা দেন।
পল্লী নিবাস বাসভবনে মতবিনিময় কালে উপস্থিতি ছিলেন রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি ও এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আছিফ, মহানগর জাপার আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির প্রমূখ।
সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ দুত হুসেইন মুহম্মদ এরশাদের সফর কর্মসূচির মধ্যে রয়েছে আজ বুধবার কুড়িগ্রাম ও লালমনিরহাট ছিটমহল পরিদর্শন, আগামী বৃহস্পতিবার জেলা জাতীয় পার্টি কার্যালয়ে জাপার ইফতার মাহফিলে যোগদান। পরদিন শুক্রবার সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে রংপুর ত্যাগ করবেন বলে জানিয়েছেন মহানগর জাপার সদস্য সচিব এসএম ইয়াছির।

পুরোনো সংবাদ

রংপুর 5708198717877807402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item