রংপুর সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল দেওয়ানীর ম্যান অব দ্যা ইয়ার পদক লাভ

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
রংপুর সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম দেওয়ানী শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে পদক লাভ করেছেন। গতকাল ঢাকায় তাকে এ পদক প্রদান করা হয়েছে। 
বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটির উদ্যোগে গতকাল বুধবার ঢাকার শাহাবাগস্থ গণগ্রন্থাগার শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে “উন্নত জাতি গঠনে মেধাবীদের ভূমিকা”
শীর্ষক এক আলোচনা সভা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এস.এস.সি ও দাখিল গোল্ডেন ও জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুনীজন সম্মাননা অনুষ্ঠানে সমাজসেবায় সফল ও শ্রেষ্ঠ সিটি কাউন্সিলর হিসেবে বিশেষ অবদানের স্বীকৃত স্বরূপ তাকে “ম্যান অব দ্যা ইয়ার এ্যাওয়ার্ড” প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, পরিচালক (আইন) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, রাজউক ম্যাজিষ্ট্রেট রোকন-উদ-দৌলাসহ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব, বীরমুক্তিযোদ্ধা, বিশিষ্ট আইনজীবী, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। এদিকে বিরল এই সম্মানে ভূষিত হওয়ায় রংপুর সিটি কর্পোরেশন ৯ নং ওয়ার্ডের সচেতন যুব সমাজ তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় ৯ নং ওয়ার্ডের সচেতন যুব সমাজের প্রতিনিধিত্বকারী মুহাম্মদ আব্দুর রাজ্জাক রিপন (মাষ্টার), সাংবাদিক নূর হাসান চান, শরিফুল ইসলাম, ইসমাইল হোসেন সবুজসহ আরো অনেকেই তার উত্তোরত্তর সাফল্য ও সামনের দিকে এগিয়ে যাওয়ার শুভ কামনা করেন। উল্লেখ্য যে, বাংলাদেশ মেধা বিকাশ সোসাইটি বছর জুড়ে যাচাই-বাছাই শেষে সমাজ সেবায় অবদান রাখার জন্য দেশের সকল কাউন্সিলরদের মধ্য থেকে নজরুল ইসলাম দেওয়ানীকে শ্রেষ্ঠ সিটি কাউন্সিলর হিসেবে মনোনিত করেছেন।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item