উলিপুরে অপহৃত ছাত্রী ফরিদপুরে উদ্ধার

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে উলিপুর থানায় অপহরণ মামলার ১৩ দিন পর অবশেষে পুলিশ ফরিদপুর জেলার বোয়ালমারী থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী বিদ্যুতকে আটক করেছে। 
জানা যায়, উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের সিদ্ধান্ত মালতিবাড়ী গ্রামের তারাপদ রায়ের কন্যা ও উলিপুর এমএস স্কুল এন্ড কলেজ-এর ছাত্রী সুকলার (১৬) সাথে মোবাইল ফোনে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার বাগাট ঠাকুরপাড়া গ্রামের মৃত নিতাই ব্যানার্জির পুত্র বিদ্যুৎ ব্যানার্জি (২৫) এর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৪ জুন কলেজ সম্মুখে বিদ্যুৎ ব্যানার্জি তাকে বিয়ের প্রস্তাব দেন।
এতে সে রাজি না হওয়ায় তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তার পিতা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ১৫ জুন উলিপুর থানায় জিডি করেন। অপহরণকারীরা ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বাগদিয়া গ্রামের বিমল আচার্যর বাড়ীতে মেয়েটিকে আটকে রাখে। এরপর মেয়েটি সুকৌশলে তার এক আত্মীয় গোপাল রায়ের মোবাইলে তাকে অপহরন করা হয়েছে মর্মে মেসেজ পাঠায়। এর প্রেক্ষিতে তাঁর পিতা তারাপদ উলিপুর থানায় জানালে গত শুক্রবার পুলিশ বোয়ালমারী থানার সহায়তায় বাগদিয়া গ্রামে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং অপহরণকারী বিদ্যুৎকে আটক করে। মেয়েটির পিতা বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করেন।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item