কুড়িগ্রাম চিলমারীতে প্রেমিক, প্রেমিকাসহ ৪ জন জেলহাজতে

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 

কুড়িগ্রামের চিলমারীতে আসামী প্রেমিককে পুলিশের কাছ থেকে ছিনতাইসহ হামলায় ঘটনায় প্রেমিক, প্রেমিকাসহ আটক ৪জন। অপঃপর জেল হাজাতে প্রেরণ। এলাকায় আলোচনার ঝড়সহ আতঙ্ক বিরাজ।  
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার দিন সমবার বিকালে প্রেমিককে আটকপর প্রেমিকার সাথে বাল্য বিয়ে দেয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিত্বে
ঘটনাস্থল তেলিপাড়া পাচগ্রাম এলাকায় চিলমারী মডেল থানা পুলিশ অভিজান চালিয়ে প্রেমিককে আটক করে। এবং পুলিশ প্রেমিক রিংকুকে হ্যান্ডকাফ পড়িয়ে থানায় নিয়ে আসতে চাইলে এলাকাবাসী বাঁধা প্রদান করলে একপর্যায়ে শুরু হয় সংঘর্ষ এতে পুলিশসহ এলাকাবাসীর কয়েকজন আহত হয়। এসময় এলাকায় কতিপয় মানুষ রিংকুকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয় এবং পালিয়ে যেতে সহায়তা করে। পরে সরকারী কাজে বাঁধা প্রদানসহ হামলায় ঘটনায় ২১জনসহ অজ্ঞাত নামা আরো দেড় শতাধীক মানুষকে আসামী করে চিলমারী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ৬। পরে পুলিশ অভিজান চালিয়ে সমবার দিবাগত রাতে মোহাম্মদ ও বুধবার সকালে প্রেমিক রিংকু, প্রেমিকা, প্রেমিকার মামাকে আটক করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করেছে। পুলিশ প্রেমিক রিংকুকে আটক করলেও এখন পর্যন্ত হ্যান্ডকাফ উদ্ধার করতে পারেনি। এব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম জানান সরকারী কাজে বাঁধা প্রদানসহ হামলার ঘটনায় মামলা হয়েছে ইতি মধ্যে ৪জনকে আটক করা হয়েছে এবং অপরাধীদের ধরতে পুলিশের অভিজান অব্যাহত থাকবে। তবে কুড়িগ্রাম পুলিশ সুপার এব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি। অপরদিকে গ্রেফতার আতঙ্কে দিন কাটাচ্ছে এলাকাবাসী।

পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 3684861707887967315

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item