রংপুর বিভাগের ৮ জেলায় ১৪৯টি ঝুঁকিপূর্ণ স্পট চিহ্নিত। রংপুর বিভাগের সড়ক ও রেলপথে নিয়োজিত আনসার ভিডিপি সদস্যদের মাঝে ভাতা বিতরন

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস 

২১ জুন থেকে দেশব্যাপী অপারেশন সড়ক মহাসড়ক ও রেলপথের ধ্বংসাত্মক ও নাশকতামূলক কর্মকান্ডরোধে অপারেশন নিরাপত্তা কর্মসূচীর আওতায় রংপুর বিভাগের উপর দিয়ে বিস্তৃত সড়ক ও রেলপথের নিরাপত্তা বিধানে নিয়োজিত আনসার ভিডিপির নিরাপত্তা প্রহরীদের দায়িত্বকালিন ভাতা বিতরন শুরু হয়েছে। এর ভিত্তিতে গতকাল রংপুর সদর উপজেলা আনসার ভিডিপি বাহিনীর বেতপট্টি কার্যালয় চত্বরে সংশিষ্ট  উপজেলাধীন সড়ক মহাসড়ক ও রেলপথের ১৭টি ঝঁকিপূর্ণ পয়েন্টে নিযুক্ত ১৬৮ জন আনসার ভিডিপি নিরাপত্তা প্রহরীদের টাকা প্রদান করে ভাতা  বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন আনসার ভিডিপির রংপুর রেঞ্জ পরিচালক দুলাল চন্দ্র সাহা।
জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান ও সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার শেখ মাহফুজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। অন্যান্য জেলার রেল লাইনের নিরাপত্তা কাজে নিয়োজিত আনসার ভিডিপি সদস্যদের মাঝে সংশিষ্ট জেলা কমান্ড্যান্টগণ এ ভাতা বিতরন করবেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরা বাহিনীর দেশব্যাপী অপারেশন নিরাপত্তা কর্মসূচীর আওতায় রংপুর বিভাগের উপর দিয়ে বিস্তৃত সড়ক মহাসড়কের চিহ্নিত রংপুর ২৯টি, দিনাজপুর ৪১টি, গাইবান্ধা ২২টি, লালমানিরহাট ১৬টি, নীলফামারী ১৪টি, কুড়িগ্রাম ৪টি, ঠাকুরগাঁও ৮টি ও পঞ্চগড় জেলার ১৫টি মোট ১৪৯টি এবং রেলপথে রংপুরের ৩২টি, দিনাজপুরের ৫০টি পয়েন্টে, নীলফামারীর ৩০টি পয়েন্টে, লালমনিরহাটের ৪৮টি পয়েন্টে  ও গাইবান্ধা জেলার ৩০টি মোট ১৯০টি চিহ্নিত ঝঁকিপূর্ণ পয়েন্টে যথাক্রমে ১৭৮৮ জন ও ১৫২০ জন আনসার ভিডিপির নিরাপত্তা সদস্য   নিয়োজিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 7509606959076642994

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item