বেতন-ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে রংপুরে স্বর্ণ শিল্পীদের শনিবার থেকে কর্মবিরতির হুমকি

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস : 
শ্রম আইন অনুযায়ী মালিক কর্তৃক প্রত্যেক স্বর্ণ শিল্পীদের নিয়োগ ও পরিচয় পত্র প্রদান, সার্ভিস বুক প্রদান, ক্যারিয়াম পদ্ধতির হাফ লস বৃদ্ধি, বেতন-ভাতা বৃদ্ধি, উৎসব বোনাস প্রদান এবং প্রতিটি কারখানায় স্বাস্থ্যসম্মত পরিবেশ তৈরিসহ বিভিন্ন দাবিতে আগামী শনিবার থেকে কর্মবিরতির ঘোষণা দিয়েছেন রংপুরের স্বর্ণ শিল্পীরা। গতকাল বুধবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তারা কর্মবিরতি পালন করে।

এ সময় কালেক্টরেট শপিং কমপ্লেক্স (হকার্স মার্কেট) বেতপট্টিস্থ রংপুর জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক সমিতির কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান হিরু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান লিটু, সহ-সভাপতি শ্রী পলাশ চন্দ্র সাহা, সহ-সম্পাদক নুর মোহাম্মদ নুরু, কোষাধ্যক্ষ রমজান আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, দপ্তর সম্পাদক বাপ্পী মিয়া, প্রচার সম্পাদক শ্রী কনক চন্দ্র দাস, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক এসএম মিলন, কার্যকরী সদস্য রায়হান হোসেন রনি, মাহমুদ ইসলাম মামুন, মাসুম পারভেজ রাজ, আমির হোসেন, সাধারণ সদস্য রোজাউল, মন্সুর, হুমায়ুন,খালেক ও আলমগীর।
সভায় বক্তারা, রংপুরে মালিক কর্তৃক স্বর্ণ শিল্পীদের বিভিন্ন দাবি-দাওয়া শুক্রবারের মধ্যে মেনে নেয়া না হলে আগামী শনিবার থেকে নিজ নিজ কর্মস্থলে কর্মবিরতির পালনের আহবান জানানো হয় এবং ওই দিন সকাল থেকে সকল স্বর্ণ শিল্পীদের সমিতির কার্যালয়ে উপস্থিত থাকার জন্য বলা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 682729598971037174

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item