সৈয়দপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
সৈয়দপুরে এক ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত ৪ জুন শহরের অদূরে ঢেলাপীর আবাসন প্রকল্প এলাকায় ঘটে যাওয়া ওই ঘটনার প্রেক্ষিতে ৭ জুন স্থানীয় থানায় মামলা হলে ৯ জুন ধর্ষককে আটক করে পুলিশ।
জানা যায, সৈয়দপুর শহরের অদূরে ঢেলাপীর আবাসন প্রকল্পের ব্লক নং ১১/২ এ পরিবার পরিজন নিয়ে বসবাস করেন নুরুল হক নামের এক ব্যক্তি। তিনি খরচ জোগাতে চট্টগ্রাম বন্দরের এক ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরী করছেন দীর্ঘদিন হয়। স্ত্রী রোকসানা বেগম সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত দিনমজুরের কাজ করেন ঢেলাপীর পুলপাড়ার হামিদুলের ধান চাতালে। প্রতিদিনের ন্যায় ঘটনার দিনও রোকসানা বেগম ওই ধান চাতালে কাজ করতে গেলে
ওৎপেতে থাকা আবাসন প্রকল্পের ১১/৬ এ বসবাসকারী সামসুদ্দিনের লম্পট ছেলে ভোলা(২০) ১১/২ নং ব্লকে ঢুকে ওই শিশু ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি রোকসানা বেগম জানতে পেরে চট্টগ্রামে থাকা স্বামীকে জানালে তিনি সেখান থেকে সৈয়দপুরে এসে গত ৭ জুন স্থানীয় থানায় মামলা করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ গত ৯ জুন ধর্ষককে আটক করেছে।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইসমাইল হোসেন জানান, ধর্ষণের অভিযোগের প্রেক্ষিতেই ওই যুবককে আটক করা হয়েছে। এ মামলায় যাদের অভিযোগ করা হয়েছে তাদেরও আটক করা হবে বলে জানান তিনি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item