ডোমারে খাটুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিরুদ্ধে অভিবাবকদের বিক্ষোভ ও সমাবেশ।

আনিছুর রহমান মানিক
ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে খাটুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ তিন জনের বিরুদ্ধে কমিটির মওকুফ করা বেতন আদায়,ছাত্র/ ছাত্রীকে গালিগালাজ ও  হয়রানীর  প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন অভিবাবক ও এলাকাবাসী।
৩১শে মে দুপুরে বসুনিয়া হাটে এ সমাবেশে সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদ আহমেদ সান্তুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারায় ইউপি চেয়ারম্যান ফজলুল করিম সরকার,অন্যান্নদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউপি সদস্য সমির আলী,অবিভাবক চার্মিন,সোয়েব আলী ও মোস্তাকিন সহ অসংখ্য অভিবাবক ।
বক্তাগন বিদ্যলয়ের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও প্রধান শিক্ষকের সিদ্ধান্ত মোতাবেক ছাত্র/ছাত্রীদের ভর্তি ও বেতন মওকুফ করে দেওয়ার পরও বেতনের জন্য চাপ দেয়া, ছাত্র/ছাত্রীদের অকথ্য ভাসায় গালি-গালাজ ও কান ধরে উঠবোস করার অভিযোগ করে  প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,বিঞ্জান বিভাগের শিক্ষক রামকৃষ্ণ ও বাংলা শিক্ষিকা অনিমা এর বদলি ও শাস্তি দাবি করেন। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন,পুরাতন কমিটি বেতন মওকুফ করলেও নতুন কমিটি তা বাতিল করেছে। তাই ছাত্র ছাত্রীদের নিকট বেতন নিচ্ছি। তবে কোন ছাত্র ছাত্রীকে গালিগালাজ বা হয়রানি করা হয়নি।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5658545244748418926

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item