রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ সড়ক অবরোধ

হাজী মারুফ,রংপুর ব্যুরো- রংপুর নগরীর হাজিরহাট এলাকায় যাত্রীবাহী বাস দুটি মাহিন্দ্রাকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই নারীসহ ৬জন নিহত ও ৮জন গুরুতর আহত হয়। ব্ক্ষিুদ্ধ এলাকাবাসী ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করার খবর পাওয়া গেছে। 
হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রংপুর সৈয়দপুর মহাসড়কের হাজীরহাট নামক স্থানে গতকাল রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে দিনাজপুরগামী সুমিতা পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস পর পর ২টি মাহিন্দ্রাকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। এতে নীলফামারী কিশোরগঞ্জের গাড়াগ্রাম এলাকার মৃত আবদুল গফুরের স্ত্রী জহুরা (৬০), মেয়ে অলতানুর বেগম।ও নাতি ১০ম শ্রেণির ছাত্র রাকিব। এছাড়া গঙ্গাচড়া থানার মন্থনা এলাকার সকুমুদ্দিনের ছেলে সাজ্জাদুল (২৭), নগরীর খলিফাটারী এলাকার রওশনারা মুক্তা (৩০) এবং উত্তম হাজিরহাট এলাকার মোন্নাফ আলী মারা যায়।

দুর্ঘটনায় আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।
কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাদের জিলানী জানান, রংপুর থেকে সুমিতা পরিবহন নামে একটি বাস দিনাজপুর যাচ্ছিল। বাসটির ড্রাইভার বেপরোয়া ভাবে চালাচ্ছিলো বলে বাসের যাত্রীরা জানায়। বাসটি নগরীর হাজিরহাট এলাকায় পেট্রোল পাম্পের কাছে এসে বিপরীত দিক থেকে আসা পর পর দুটি মাহিন্দ্রাকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই নারীসহ ৩জন ঘটনাস্থলে প্রান হারায়। এবং চিকিৎসাধীন অবস্থায় আরো ৩জন মারা যান। এতে করে ৬জন নিহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত ৮জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী এক ঘণ্টা রংপুর-সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে সক্ষম হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।



পুরোনো সংবাদ

এক ঝলক 7717135995065679964

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item