ডিমলায় ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা(নীলফামারী)প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় রোববার সকালে খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ হলরুমে ২০১৫-১৬ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। ইউনিয়ন পরিষদের আয়োজনে উন্মুক্ত বাজেটের সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন। উন্মুক্ত বাজেট ঘোষনা করেন ইউপি সচিব মোবাশ্বের আলী। আগামী অর্থ বছরে বাজেট ৭১ লক্ষ ৯৬ হাজার ২৮৯ টাকা ঘোষনা করা হয়েছে। 
একই দিনে গয়াবাড়ী ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়নাধীন সুশাসনের জন্য গণসংগঠন শক্তিশালী করন প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত বাজেট উন্মুক্ত সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান শরীফ ইবনে ফয়সাল (মুন)। বাজেট উন্মুক্ত সভায় বাজেট পাঠ করে শোনান ইউপি সচিব নুরল হক।
উক্ত বাজেটের আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দীন সরকার, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান তবিবুল ইসলাম, ডিমলা প্রেস কাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ, আরডিআরএস বাংলাদেশ ডিমলা উপজেলার সিনিয়র সামাজিক উন্নয়ন কর্মকর্তা সুমিত্র কুমার সরকার প্রমুখ।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item