ডোমারে পিক-আপের ধাক্কায় বৃদ্ধা নিহত

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার এবং আনিছুর রহমান মানিকডোমার(নীলফামারী) প্রতিনিধি>>
ডোমার-নীলফামারী সড়কে পিক-আপের ধাক্কায় ঘিরো বালা (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। এসময় বৃদ্ধার ছেলে জগদিশ চন্দ্র রায় (৩৫) ও পিক-আপের চালক সাকিল (৩০) গুরুত্বর আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ডোমার-নীলফামারী সড়কের হরিণচড়া ইউনিয়নের শালমারা বন্দরপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা  ঘটে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলচ্ছে ।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ডোমার-নীলফামারী সড়কের হরিণচড়া ইউনিয়নের শালমারা বন্দরপাড়া নিজ বাড়ির রাস্তার পাশে মা ঘিরো বালা (৭৫), ছেলে জগদিশ চন্দ্র রায় (৩৫) বসে গল্প করছিল। এসময় নীলফামারী থেকে আসা ডোমারগামী একটি পিক-আপ (ঢাকা মেট্রো-ন-১৮-১৬১২)  তদের ধাক্কা দিয়ে একটি গাছের সাথে আটকে যায়। এতে ঘটনাস্থলেই মা ঘিরো বালার মৃত্যু ঘটে। ছেলে জগদিশ চন্দ্র রায়কে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পিক-আপের চালক সাকিলকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে   ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হচ্ছে এবং পিক-আপটি আটক করা হয়েছে।

পুরোনো সংবাদ

এক ঝলক 8958306057652261017

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item