সৈয়দপুরে নৈশকোচের চাপায় স্কুলছাত্রী নিহত ঃ শিশুসহ আহত ৬৪

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
সৈয়দপুর উপজেলার কামারপুকুর এলাকায় ঠাকুরগাঁগামী যাত্রীবাহী নৈশকোচের চাপায় পিষ্ট হয়ে এক স্কুলগামি ছাত্রী নিহত ও ৬৪জন আহত হয়েছে। শনিবার সকাল ৫.৩০ মিনিটে এ ঘটনা ঘটে। এদের মধ্যে প্রায় ৩০ জনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত স্কুলছাত্রীর নাম  তাসলিমা (৯), সে উপজেলার দলুুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী । নিহত তাসলিমা ওই এলাকার কাঠ ব্যবসায়ী মাজেদুল ইসলামের কন্যা ।
আহত যাত্রী শহিদুল জানায়, শনিবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী  নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১১-৬০০৯) সকাল ৫.৩০ মিনিটে সৈয়দপুরের কামারপুকুরের কলাবাগান নামক স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে শিশুটিকে চাপা  দেয়। পরে নৈশকোচটি মহাসড়কের পাশের বৈদ্যুতিক ট্রান্সফর্মার ভেঙ্গে ধান ক্ষেতে পড়ে যায়। এতে ৬৪জন যাত্রী আহত হয়।  আহতদের দ্রুত স্থানীয় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে বোদা’র মমিন (৪০), হরিপুরের রুবেল (২৫), মাসুম (৮), ুরাণীরবন্দরের নাহার (৪৫), নুরজামান (৩৫), আশরাফুল (৬), কোহিনুর (২০), আনিসুর (৩০), নেকমরদের সলিমুদ্দিন (৬০)সহ  ৩০ জনের অবস্থা গুরুতর হওয়ায় রংপুুর মেডিকেল  কলেজ ও হাসপাতালে  স্থানান্তর করা হয়েছে। আহতদের মধ্যে আরও ৪/৫ জন মৃত্যুর কোলে ঢোলে পড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।
এদিকে, আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার। আহতদের দ্রুত গন্তব্যে পৌঁছাতে তিনি গাড়ির ব্যবস্থা করেন।
সৈয়দপুর  থানার অফিসার্স ইনচার্জ মোঃ ইসমাঈল হোসেন ঘটনার সত্যতা স্বীকার  করেন।

পুরোনো সংবাদ

রংপুর 8183583277808489456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item