পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের উদ্ধোধন নীলফামারী শহরকে স্বপ্নের শহর গড়ে তুলুন - সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃবুধবার দুপুরে নীলফামারী পৌরসভার উদ্যেগে শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে শহরকে সুন্দর, পরিচ্ছন্ন ও স্বাস্থ্য সম্মত করার লক্ষে পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, আমরা সবাই মিলে চেষ্টা করলে নীলফামারী শহরটাকে সুন্দর পরিচ্ছন্ন ও স্বাস্থ্য সম্মত  একটি স্বপ্নের শহর হিসেবে গড়ে তুলতে পারবো। পরিস্কার পরিচ্ছন্ন অভিযান সফল করে  নীলফামারী শহরকে স্বপ্নের শহর গড়ার আহবান জানিয়েছেন পৌরবাসীকে।
 

নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় অন্যান্যের মধ্যে  বক্তৃতা করেন, নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক এ্যাড. মমতাজুল হক, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসাইন, সিভিল সার্জন ডা. আব্দুর রশীদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের সভাপতি হাফিজুর রশীদ, মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সদর উপজেলা ইউএনও সাবেত আলী, নীলফামারী প্রেসকাবের সভাপতি তাহমিন হক প্রমুখ। 
মন্ত্রী বলেন, শহরের প্রত্যেকটা দোকানের সামনে টপের মধ্যে দুটি করে গাছ লাগালে শহরটা অনেক সুন্দর হবে এবং দেয়ালগুলোকে সুন্দর রাখার জন্য শহরের  ভিভিন্ন স্থানে পোষ্টার লাগানোর জন্য নির্ধারিত  বড় বড় বিলবোর্ড থাকবে, সেখানে পোষ্টার লাগানো যাবে।
অনুষ্ঠান শুরুতে মন্ত্রীর হাতে ক্রেষ্ট তুলে দেন পৌর মেয়র। পরে সংস্কৃতিমন্ত্রী নূরের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সরকারী বেসরকারী সংস্থার প্রতিনিধি ছারাও সকল শ্রেনী পেষার মানুষ অংশ নেয়।
এর আগে সকালে সদর উপজেলা পরিষদ চত্তরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য সাতটি পরিবারের মাঝে এক বান্ডিল করে ঢেউটিন ও নগদ এক হাজার টাকা বিতরণ করেন মন্ত্রী, এবং  উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সম্মেলন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার প্রাপ্তদের মাঝে ক্রেষ্ট বিতরণ করেন

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item