দেবীগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষিত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি, পঞ্চগড়-পঞ্চগড়ের দেবীগঞ্জে ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের পূর্বদেবীডুবার ডাঙ্গা পাড়ার রিক্সা চালকের ৫ বছরের শিশু কণ্যাকে ধর্ষণ করে প্রতিবেশী গ্রামের বাড়ঘুরিয়া পাড়ার নুর আলমের ছেলে লিটু ইসলাম (১৪)।

ধর্ষিতার মা তারাজিনা বেগম জানান,গত রবিবার সকাল ৮টায় রাস্তার মাটি কাঁটার কাজে তিনি যাওয়ার আগে মেয়েকে স্কুলে যাওয়ার কথা বলে কাজে যাই। কাজ থেকে বিকালে ফিরে মেয়েকে দেখতে না পেয়ে খোজা-খুজি করি।খোজা-খোজির এক পর্যায়ে আমার মেয়েকে স্কুলের প¦ার্শে তার বড় আব্বু নজরুল ইসলামের বাড়ীতে কান্নাকাটি অবস্থায় দেখতে পাই এবং জানতে পারি আনুমানিক বিকাল ৪ টায় আমার মেয়েকে লিটু ইসলাম তাদের দোকান ঘরের ভিতরে বিশেষ কামড়ায় খেলার কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।পরে আমার মেয়েকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যাই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কতব্যরত চিকিৎসক জানান, রাতেই শিশুটিকে পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দেবীগঞ্জ থানার ওসি মোঃ কায়ছার আলী খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে যাহার মামলা নং০৮ তাং-২৫-০৫-১৫ইং। ধর্ষক লিটু ইসলামকে গ্রেফতার করা হয়েছে সোমবার রাতে।  


অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item