ডিমলায় বখাটের কারনে বিদ্যালয়ে যেতে পারছেনা ৯ম শ্রেনীর ছাত্রী

ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় নাউতরা বালিকা স্কুল এ্যান্ড কলেজের ৯ম শ্রেনীর এক মেধাবী ছাত্রী নিরাপত্তার কারনে ২ সপ্তাহে বিদ্যালয়ে যেতে পারছেনা। জানা যায়, গত ২২ এপ্রিল পারিবারিক সামান্য ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয় মাঠ থেকে উক্ত ছাত্রীকে জোড় পূর্বক টেনেহেচরে নিয়ে যায় পার্শ্ববতি বাড়ীর একরামুল হকের বাড়ীতে। সেখানে তাকে বিভিন্ন ভাবে শারিরীক নির্যাতন করা হয়। এ সময় একরামুলের পুত্র আরিফুল ইসলাম (২৪)সহ বাড়ীতে থাকা লোকজন উক্ত ছাত্রীর শ্লীলতাহিনী ঘটায় ।
পরদিন ছাত্রীটির মা মমেনা বেগম ৪ জনের বিরুদ্ধে ডিমলা থানার অভিযোগ দেয়। একরামুল হক প্রভাবশালী হওয়ায় পুলিশ রহস্যজনক কারনে নিবর ভুমিকা পালন করে।
সরেজমিনে বিদ্যালয়ে গিয়ে জানা যায়, নিরাপত্তার কারনে দীর্ঘ ১৫দিন ধরে নির্যাতিত ছাত্রী বিদ্যালয়ে আসতে পারছে না।  বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী শায়মা আক্তার ও রেখা আক্তার জানায়, বিদ্যালয় মাঠ থেকে জোড় করে নিয়ে গিয়ে ৯ম শ্রেনীর উক্ত ছাত্রীকে নির্যাতন করে। নাউতরা বালিকা স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম হাবিব চৌধুরী জানায়, সে আমার বিদ্যালয়ের মেধাবী ছাত্রী। তার প্রতি এলাকার প্রভাবশালী এশরামুলসহ তার পরিবারের লোকজন চরম অন্যায় করেছে। ছাত্রীটির মায়ের অভিযোগ মামলা দেয়ার প্রায় ১৫ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ কোন প্রকার পদক্ষেপ গ্রহন না করায় বখাটে আরিফুলসহ অন্যান্যরা তার মেয়ে সহ  পরিবারের লোকদের প্রকাশ্যে বিভিন্ন হুমকি প্রদান করায় তার মেয়ে বিদ্যালয়ে যেতে পারছেনা। ডিমলা থানার ওসি রুহুল আমীন বলেন, বিষটি আমি অবগত নই। মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গস্খহন করা হবে।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item