পঞ্চগড়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি পঞ্চগড়, : পঞ্চগড়ে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী (৭) ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে। বর্তমানে ওই শিশুটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। সে পঞ্চগড় জেলা সদরের পৌর এলাকার দর্জিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
গত সোমবার (৬ এপ্রিল) রাতে ওই শিশুটির বাবা বাদি হয়ে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
রোববার (৫ এপ্রিল) বিকেলে জেলার সদর উপজেলার পৌর এলাকার দর্জিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
মামলার বর্ণনা সূত্রে জানা যায়, পঞ্চগড় জেলার সদর উপজেলার পৌর এলাকার দর্জিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীল  ওই ছাত্রী রোববার বিকেলে বাড়ির পাশে বোরো ধান ক্ষেতের সেচ মেশিন ঘরের কাছাকাছি সমবয়সীদের সাথে খেলছিল।
শিশুটির বাবা দিন মজুর ও মা স্থানীয় একটি মিলের শ্রমিক হওয়ায় ওই দিন বাড়িতে ছিলেন না তারা। এ সময় একই এলাকার মৃত তফির উদ্দিনের ছেলে পয়জ উদ্দিন (৪৮) ওই শিশুকে ফুসলিয়ে ওই সেচ মেশিন ঘরে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি চিৎকার শুরু করে। পরে তার চিৎকার বন্ধ করতে শিশুটির হাতে  ১০ টাকার একটি নোট গুজে দিয়ে ঘটনাটি কাউকে জানাতে নিষেধ করে বাড়ি পাঠিয়ে দেয় পয়জ উদ্দিন। পরে শিশুটি কাঁদতে কাঁদতে দৌড়ে বাড়ি এসে তার নানীকে ঘটনাটি খুুলে বললে বিষটি তারা স্থানীয়দের জানায়। পরে শিশুটির মা জেমজুটের শ্রমিক সন্ধায় ও বাবা গভীর রাতে বাড়ি ফিরে ঘটনাটি জানতে পারে। এর মধ্যে শিশুটি শারীরীক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন সোমবার সকালে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ওই শিশু পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় সোমবার রাতে শিশুটির বাবা পয়জ উদ্দিনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এখন পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি।
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসমীকে গ্রেফতারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item