ডোমারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

রিপোর্ট-আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ ,ছবি-আনিছুর রহমান মানিক
ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার উপজেলায় গৃহবধু শিউলি আক্তারের (২৩) রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ডোমার হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। সে উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া বসুনিয়াপাড়া গ্রামের এনামূল হকের  (২৯) স্ত্রী ও একই উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাগডোকরা গ্রামের ইউছুব আলীর মেয়ে।
শিউলির স্বামী এনামূল হকের দাবি পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী বিষ  পান করেছে। মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। অপরদিকে শিউলির বাবা ইউছুব আলীর অভিযোগ,মঙ্গলবার সকালে শিউলীকে বেধরক মারপিট করে তার স্বামী এনামূল । এসময় গুরুত্বর অসুস্থ্য হলে মুখে বিষ ঢেলে হাসপাতালে ভর্তি করায় শিউলিকে। সেখানে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।
শিউলির স্বামীর এলাকার প্রতিবেশীরা জানায়, ডোমার উপজেলার বাগডোকরা গ্রামের ইউছুব আলীর  মেয়ে শিউলী আক্তারের সঙ্গে নয় বছর আগে বিয়ে হয় একই উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া বসুনিয়াপাড়া গ্রামের এনামূল হকের। বিয়ের পর থেকে কারণে অকারণে এনামূলসহ পরিবারের সদস্যরা বিভিন্ন সময়ে শিউলির ওপর শারিরীক ও মানষিক নির্যাতন চালাতো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে স্বামী এনামূলের মারপিটে অসুস্থ্য হলে হাসপাতালে নেয়া হয় শিউলিকে। দুপুরে শুনতে পায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে শিউলির। ওই দম্পত্তির সাত বছরের এক মেয়ে এবং আড়াই বছরের এক  ছেলে সন্তান রয়েছে বলে জানান তারা।
শিউলির বাবা ইউছুব আলী অভিযোগ করে বলেন,‘বিয়ের পর থেকে পছন্দ না হওয়ার অজুহাতে আমার মেয়েকে নির্যাতন করতো তারা (স্বামীসহ পরিবারের সদস্য)। বিয়টি নিয়ে কয়েকবার আপোষ মিমাংসা করেছি। এমন নির্যাতনের কারণে মঙ্গলবার সকালে শিউলি আমার বাড়িতে যেতে চাইলে তাকে বেধরক মারপিট করে তার স্বামী এনামূল। এসময় গুরুত্বর অসুস্থ্য হলে মুখে বিষ দিয়ে হাসপাতালে ভর্তি করায়।’ এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
শিউলির স্বামী এনামূল হক বলেন,‘পারিবারিক কলহে মঙ্গলবার সকালে আমার স্ত্রী তার বাবার বাড়িতে যেতে চাইলে বাধা দেই। এসময় সামান্য শাসন করি তাকে। এরপর অগোচরে বিষপান করলে অসুস্থ্য অবস্থায় তাকে (শিইলি) হাসপাতালে ভর্তি করাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।
ডোমার হাসপাতালের আবাসিক চিকিৎসক হাচিনুর রহমান বলেন, বিষ পানের অসুস্থ্যতায় হাসপাতালে নিয়ে আসে শিউলিকে। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। শিউলির শরীরে আঘাতের কোন চিহ্ন নেই বলে জানান ওই চিকিৎসক।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন মঙ্গলবার বিকেলে বলেন, হাসপাতাল থেকে আমাকে জানানো হয়েছে। আমি সেখানে কর্মকর্তা পাঠাচ্ছি। পরিবারের প  থেকে এখনও থানায় কেউ অভিযোগ করেনি।

পুরোনো সংবাদ

রংপুর 6959000882712443617

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item