দেবীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি,পঞ্চগড় ঃ ২০দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত অনিদৃষ্টকালের অবরোধ ও ৭২ ঘন্টা হরতালের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার সন্ধায় মিছিল বের করে।শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে বিজয়চত্তর মোড়ে সংক্ষিপ্ত পথসভা করে।
পথসভায় বক্তারা বলেন নির্বিচারে নেতাকর্মীদের আটকের প্রতিবাদ ও রোববার থেকে ৭২ ঘন্টা হরতাল পালন করতে দেশবাসীকে অনুরোধ জানান।বিচার ব্যবস্থায় সরকারের হস্তক্ষেপ করার প্রতি ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন।
উপজেলা বিএনপির সভাপতি ও  সদর ইউপি চেয়ারম্যান মোঃ আবু তোরাব সরকার, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ হাসমত আলী মাষ্টার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ভাউলাগঞ্জ ইউপি চেয়ারম্যান  মোঃ শহিদুল আলম, পামুলী ইউপি চেয়ারম্যান ও ইউপি বিএনপির সাধারন সম্পাদক চেীধুরী মোঃ তানভীর যোবায়ের হোসেন (ডিউক),ইউপি চেয়ারম্যান ফরিদুল ইসলাম ফরিদ,সদর ইউপি সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন,সদর ইউপি সভাপতি মোঃ সফিয়ার রহমান চৌধুরী, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ আজিজুল বারী সোহেল, ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাসেল আহম্মেদ প্রধান,বাচ্চু মিলার প্রমুখ উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

রংপুর 3931734031963339704

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item