পঞ্চগড়ে পিতা-মাতাকে কুপিয়ে খুন করেছে মাদকাসক্ত পুত্র পুলিশসহ আহত ৬ ঃ পুত্র আটক

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ রানা, জেলা প্রতিনিধি পঞ্চগড় // 
পঞ্চগড় জেলা শহরের পুরাতন ক্যাম্প এলাকায় পিতা-মাতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে পুত্র। আজ রোববার দুপুরে (দুপুর ১টার দিকে) পঞ্চগড় সদর থানার ঠিক পেছনেই এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশের এসআইসহ আহত হয়েছে কমপক্ষে ৬ জন। এর মধ্যে গুরুতর আহত ৩ জনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পুরাতন ক্যাম্প এলাকার বাসিন্দা পঞ্চগড় সুগার মিলের অবঃ কর্মকর্তা মিজানুর রহমান (৬৫) ও মা সুলতানা বেগম (৫০) দুপুরে খেতে বসেছিলেন। এসময় পঞ্চগড় সুগার মিলের সিডিএ মাদকাসক্ত পুত্র মঞ্জুরুল হাসান শান্ত (৩৫) তাদের ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারি কুপিয়ে হত্যা করে। এসময় শান্ত নিজেও আহত হয়। মাদকের টাকা না দেয়ায় তাদের হত্যা করা হয়েছে বলে পুলিশ ও এলাকাবাসি জানায়।

পঞ্চগড় থানার পেছনে হওয়ায় হত্যার সময় বাবা-মায়ের চিৎকারে পঞ্চগড় থানার এসআই আরিফ, এ এসআই এনামুল হক, থানার গাড়ি চালক মাহাবুবের স্ত্রী নাছিমা বেগম দুপুর ২টার দিকে ওই বাসায় গেলে শান্ত তাদেরকেও কুপিয়ে জখম করে।
পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে এসে শান্তকে আটক করে পুলিশ। পুলিশ ও এলাকাবাসি তাৎক্ষনিক শান্তর বাবা-মাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পিতামাতাকে হত্যার খবর ছড়িয়ে পড়লে পঞ্চগড় থানা, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও শান্তদের বাড়ির আশপাশে শত শত উৎসুক লোকজন ভীড় জমায়।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item