(ফলোআপ) পঞ্চগড়ে গাড়ি পোড়ানো মামলায় বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মীর ২ দিন করে রিমান্ড মঞ্জুর

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি, পঞ্চগড়- বিএনপি নেতৃত্বাধিন ২০ দলের ডাকা টানা অবরোধ আর দফায় দফায় হরতালে পঞ্চগড়ে ২ টি গাড়ি ও দুই ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে পেট্রোল ঢেলে আগুন দেয়ার ঘটনায় আটককৃত জেলা জামায়াতের আমিরসহ বিএনপি জামায়াতের ৬ নেতাকর্মীর ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
মামলার তদন্তকারী কর্মকর্তা পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল ইসলামের রিমান্ড আবেদনের পেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৃষ্ণকান্ত রায় এই আদেশ দেন।

গত সোমবার (২ মার্চ) ভোর রাতে পঞ্চগড় শহরে মিঠাপুর এলাকার তেঁতুলিয়া বাসস্ট্রান্ডে পার্কিং করা দুটি যাত্রীবাহী বাস এবং জগদল ও টুনিরহাট আওয়ামীলীগ কার্যালয়ে একদল দুবৃর্ত্ত অগ্নিসংযোগ করে। এ ঘটনায় পঞ্চগড় থানার এসআই আবুল কালাম আজাদ বাদি হয়ে সোমবার রাতে মামলাটি দায়ের করেন।
মামলায় ৭ জনের নামে এবং অজ্ঞাতনামা ২০/২১জনকে আসামি করা হয়েছে। নামীয় আসামীদের মধ্যে হলেন জেলা জামায়াতের আমীর ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাওলানা আব্দুল খালেক, সদর উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, বিএনপি কর্মী মোশারফ হোসেন মুহুরী, ছাত্রদল কর্মী হাসিবুল ইসলাম বকুল কে ঘটনার দিনই গ্রেফতার করা হয়। এ সময় মামলায় নাম উল্লেখ না থাকা পঞ্চগড় পৌরসভার ৪ নং ওয়ার্ড জামায়াতের সভাপতি রবিউল আজমকেও আটক করা হয়। নামীয় আসামীর মধ্যে জেলা ছাত্র শিবিরের সভাপতি নুর আলম সালেহীন ও সাধারণ সম্পাদক মোঃ তোফায়েলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
বৃহস্পতিবার বিকেলে আটককৃত বিএনপি-জামায়াতের ওই ৬ নেতাকর্মীকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৃষ্ণকান্ত রায় প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুরোনো সংবাদ

রংপুর 1859769754597167673

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item