(ফলোআপ) পঞ্চগড়ের গাড়ি পোড়ানোর মামলা গ্রেফতার ৫

মো. মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি পঞ্চগড় : পঞ্চগড়ের বোদা উপজেলায় বিআরটিসি বাস ও ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেয়ার ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে ও  ২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ইতঃমধ্যে ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (৪ মার্চ) রাতে বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হারিজ  বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে এই মামলাটি দায়ের করেন।
মামলার নামীয় ১২ জন আসামীর মধ্যে
গ্রেফতারকৃতরা হলেন, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের আউলিয়ারডাঙ্গা বোদেশ্বরী এলাকার  মৃত মকবুল হোসেনের ছেলে ইয়াছিন আলী (৩০), একই ইউনিয়নের নাওতরী সুইয়েরপাড় এলাকার মজিবর রহমানের ছেলে মনিরুজ্জামান (২০), বোতলডাঙ্গা এলাকার হাবিবুল্লাহ’র ছেলে মোহাম্মদ আলী জিন্নাহ (৩০),  মালকাডাঙ্গা এলাকার মৃত নইমদ্দিনের ছেলে আকবর আলী (৫০), ও মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল জলিল (৫০)।
বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বোদা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেছে বোদা থানা পুলিশ।
মামলার নামীয় অন্য আসামীরা হলেন, বগদুলঝুলা এলাকার মৃত আইজুল হকের ছেলে মো. হারুন (৪২) ও আশরাফুল আলম (৫০), মৃত মছির উদ্দীনের ছেলে ইউপি সদস্য আব্দুল ওহাব (৩০) ও আব্দুল হাই (৩৫), আউলিয়ার ডাঙ্গা বোদেশ্বরী এলাকার  মৃত মকবুল হোসেনের ছেলে আজগর আলী (৩৩), বোদেশ্বরী হাটখোলা এলাকার আব্দুল মজিদের ছেলে সাইফুল ইসলাম (৪৩) এবং একই উপজেলার মাড়েয়া ইউনিয়নের আরাজী মাড়েয়া এলাকার বাসর আলীর ছেলে আব্দুর রশিদ (৪২)।
বুধবার ভোরে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা বাজারে পার্ক করা একটি বিআরটিসি বাস ও একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেয়  দুর্বৃত্তরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মহিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীদের অদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 1937347463911547264

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item