হত্যা মামলা ও নাশকতার আশংকায় জামাত শিবিরসহ নীলফামারীতে গ্রেফতার তিনজন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রিপোর্টার- হত্যা মামলাসহ চলমান অবরোধ হরতালে নাশকতার আশংকায় নীলফামারীতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিভিন্ন দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলা কারাগারে পাঠানো হয়। 
গ্রেফতারকৃতরা হলো হত্যা মামলার প্রধান আসামী ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্যছাতনাই গ্রামের বাকছেদ আলীর ছেলে রবিউল ইসলাম(২৫) এবং জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আনোয়ার হোসেন(২৮) ও কাঁঠালি ইউনিয়নের দক্ষিন দেশিবাই গ্রামের শিবির কর্মী তুহিন ইসলাম(২০)

ডিমলা থানার ওসি শওকত আলী জানান, গেল ৬জানুয়ারী পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই গ্রামে খুন হন গৃহবধু আনোয়ার বেগম(২৩)। খুনের ঘটনায় নিহতের মা আবেদা বেগম জামাতা রবিউল ইসলামসহ চারজনকে আসামী করে হত্যা মামলা করেন থানায়। বৃহস্পতিবার সকালে ডিমলা টিএন্ডটি সড়ক থেকে হত্যা মামলার পলাতক প্রধান আসামী রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়।
এদিকে নাশকতার আশংকায় জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন থেকে আনোয়ার হোসেন ও কাঁঠালি ইউনিয়নের দক্ষিণ দেশিবাই গ্রাম থেকে শিবির কর্মী তুহিনকে গ্রেফতার করে পুলিশ। জলঢাকা থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, গ্রেফতারকৃতদের দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 1684528472100863032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item