কিশোরগঞ্জের প্রধান সড়কের ড্রেনের কাজের শুভ উদ্বোধন।

বিপিএম জয় কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমানের নিজ উদ্যোগে গত বুধবার কিশোরগঞ্জ উপজেলার প্রধান সড়কের প্রায় ২৫০ গজ ড্রেনের কাজের উদ্বোধন করেন।
দুপুর ১২টার সময় থানার মোড়ের তাল গাছ তলার সামনে ড্রেনের কাজের উদ্বোধন করেন এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,কিশোরগঞ্জ থানার  (ওসি তদন্ত) মনসুর আলী,উপ-পুলিশ পরিদর্শক শাহজাহান আলী,উপজেলা নির্বাহী অফিসারের সহকারী সার্টিফিকেট অফিসার আইয়ুব আলী ও সাংবাদিক বৃন্দ।কিশোরগঞ্জ বাজারের ভিতর দিয়ে ছোট ছোট কয়েকটি ড্রেনের ব্যবস্থা থাকলেও সেগুলো নিয়ম অনুয়ায়ী ব্যবহার না করার কারণে সকল ড্রেন ময়লা আবর্জনায় ভর্তি হয়ে থাকায় বৃষ্টির পানি নিস্কাশন হয় না।
ফলে সামান্য বৃষ্টির পানিতে বাজারের সকল রাস্তায় কাদা পাঁনিতে একাকার হয়ে যায়। আর এ কারণে কিশোরগঞ্জ বাজারের সাধারণ মানুষের পাশাপাশি বাজারের দোকানদারগন বর্ষা মওসুমে ব্যবসা অসুবিধা হয়। দীর্ঘদিন এ অবস্থা থাকার পর কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমানের নজরে আসলে তিনি নিজ উদ্যোগে ড্রেনের কাজের দায়িত্ব গ্রহন করেন।উপজেলা নির্বাহী অফিসার জানান,বাজারের ড্রেনের কাজের জন্য উপজেলা প্রশাসনের কোন তহবিল নেই। স্থানীয় ব্যবসায়ীদের ও বিত্তবানদের আর্থিক সহযোগীতায় বাজারের ড্রেনের কাজ শতভাগ সফলভাবে শেষ করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 4587206191274197727

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item