গণ-মাধ্যমে অনিয়মের সংবাদ প্রকাশ হওয়ায়। ডোমারে বন্ধ করে দেয়া হলো ফ্রেন্ডস হসপিটাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারের অপারেশন থিয়েটার ও প্যাথলজি ল্যাবরেটরী।

আনিছুর রহমান মানিক ডোমার(নীলফামারী) প্রতিনিধিঃ-বিভিন্ন গণ-মাধ্যমে অনিয়ম ও অব্যবস্থাপনার সংবাদ প্রকাশিত হওয়ায় ডোমারে ফ্রেন্ডস হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারের অপারেশন থিয়েটার ও প্যাথলজি বিভাগ বন্ধ ঘোষনা করা হয়েছে। গত ২৬/০২/১৫ইং তারিখে  সিভিল সার্জন নীলফামারী স্বারক নং সিএস/নীলফা/১৫/৩৯৪/৪ মূলে তা বন্ধ করে দেন। উল্লেখ্য      বিভিন্ন গণ-মাধ্যমে ফ্রেন্ডস হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারের নানা অনিয়ম,অ-ব্যবস্থাপনার সংবাদ প্রকাশিত হয়।
হসপিটাল সংলগ্ন বাসিন্দা আব্দুল কাদের বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপরে বরাবরে অভিযোগ করলে তদন্তে এসে ঘটনার সত্যতা পায়। এরই ধারাবাহিকতায় উপরক্ত আদেশটি ডায়গনষ্টিক সেন্টারের স্বত্তাধিকারীগন  সহ পৌরসভা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পত্র পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। অপরদিকে ডায়গনষ্টিক সেন্টারের স্বত্তাধিকারীগন গণস্বার সংগ্রহ করে অপারেশন থিয়েটার ও প্যাথলজি বিভাগ পূনরায় খোলার পায়তারা করছে বলে জানাগেছে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 5878145942518861849

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item