অভিজিৎ হত্যার প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) জেলা  প্রতিনিধি, নীলফামারী॥ বিজ্ঞানমনস্ক লেখক ও ব্ল¬গার অভিজিৎ রায়কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ও তার স্ত্রী রাফিদা আহমেদ বন্যাকে হত্যাচেষ্টার প্রতিবাদে এবং দায়ী ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরে পৃথক ভাবে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে।
সৈয়দপুর প্রেস ক্লাবের সামনের প্রধান সড়কে সোমবার দুপুর ১২টা থেকে ঘন্টা ব্যাপী  মানববন্ধন ও  সমাবেশ কর্মসুচী যৌথভাবে আয়োজন করে সিপিবি ও উদীচী শিল্পগোষ্ঠী। অপর দিকে একই দাবিতে বিকালে সৈয়দপুর স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরে মানববন্ধন করে আমরা মুক্ত চিন্তা ও প্রগতিশীলের পক্ষ গোষ্ঠী।

 মানববন্ধর ও সমাবেশে প্রগতিশীল বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও সমাজের বিভিন্নস্তরের ব্যক্তি অংশ নেন।
দুপুরের কর্মসুচীতে বক্তব্য রাখেন কমরেড নুরুজ্জামান জোর্য়াদার, দেলোয়ার হোসেন জাবিস্কো, সফিউল ইসলাম রঞ্জু ও হোসনে আরা লিপি। ও বিকালের কর্মসুচীতে বক্তব্য রাখে এ্যাডঃ তুষার কান্তি রায়। বক্তরা অভিজিৎ রায়কে হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে বলেন বুদ্ধি ভিত্ত্বিক চর্চ্চা নস্যাৎ করতে তালেবানী কায়দায় বুদ্ধিজীবী হত্যা করা হচ্ছে। আর এ ধরনের অনেক ঘটনার বিচার হচ্ছেনা বলেই হত্যাকারীরা বেপরোয়া হয়ে উঠছে। এদের প্রতিহত করতে সরকারের সাথে সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।# ছবি ক্যাপসন,নীলফামারীঃ অভিজিৎ রায়কে হত্যার প্রতিবাদে সোমবার দুপুরে সৈয়দপুরে ঘন্টাব্যাপী যৌথভাবে মানববন্ধন করেছে সিপিবি ও উদীচী।

পুরোনো সংবাদ

রংপুর 5446931452854816577

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item