চিলাহাটিতে এমপির উপস্থিতিতে আওয়ামীলীগের দু গ্রপের মধ্যে সংঘর্ষ


আশরাফুল হক কাজল ঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নে ডোমার ডিমলার সংসদ সদস্য এবং ডোমার থানার ভার প্রাপ্ত কর্মকর্তার এর উপস্থিতিতে আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ বাধে এবং ১ জন আহত হয়েছেন বলে জানা গেছে।
ঘটনার বিবরনে জানা যায়, গত সোমবার (২৩ মার্চ) ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের খানকায়ে কারামতিয়া দাখিল মাদ্রাসায় শিা প্রকল্প উন্নয়নের আওতায় ৬৪ লাখ টাকা ব্যায়ে ৪ তলা ভবনের উদ্ভোধন অনুষ্ঠানে উদ্ভোধন করেন ডোমার-ডিমলা (নীলফামারী-১) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবতাব উদ্দীন সরকার।

উক্ত অনুষ্ঠান শেষে চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের সভাপতি নিয়োগ পদকে কেন্দ্র করে এমপির সাথে ভোগডাবুড়ী ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দের সঙ্গে বাক বিতন্বা হয়।
আওয়ামীলীগের প থেকে ৭ জন প্রার্থী সভাপতির পদ চায় বলে এমপি জানান এবং সে জন্যই এমপি কাউকে ডিও লেটার না দিয়ে পূর্বের সভাপতি সদ্য আওয়ামীলীগে যোগদানকারী মমিনুল হক লুলুকে সভাপতি মনোনায়ন করে ডি ও লেটার প্রদান করেন। ডি ও লেটার দেওয়ার ব্যাপারে এমপির সাথে গোপন আতাতে মূখ্য ভূমিকা পালন করে এমপি শ্যালক ও এক জন আওয়ামীলীগ নেতা।
আওয়ামীলীগের ৭ জনের মধ্যে ১ জনকেও সভাপতি পদ মনোনায়নের জন্য না দিয়ে সাবেক সভাপতিকে ডি ও লেটার দেওয়ার কারনে এমপির শ্যালক ও আওয়ামীলীগের নেতাদের মধ্যে হাতাহাতি শুরু হয় এবং অপ্রীতিকর ঘটনা ঘটে।
ইতিপূর্বে চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে দুই বার শিক নিয়োগে প্রধান শিকের সহযগিতায়  প্রায় ৩০ লাখ টাকা বানিজ্য হয়েছে বলে জানা গেছে,আর এই নিয়োগ বানিজ্যরই জন্য সভাপতির পদ নিয়ে কাড়াকাড়ি চলছে বলে এলাকার গন্য মান্য, অভিজ্ঞ মহল সহ সাধারণ জনমনের ধারণা।

পুরোনো সংবাদ

রংপুর 57880028527535765

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item