শিক্ষা ধ্বংসকারী সহিংসতা বন্ধের দাবিতে নীলফামারীতে ২৬টি কলেজে ও বাকবিশিসে-র মানববন্ধন


প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রির্পোটার শংকামুক্ত জীবন, নিরাপদে কাস-পরীক্ষা এবং শিক্ষা ধ্বংসকারী সহিংসতা বন্ধের দাবিতে  জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচির অংশ হিসাবে নীলফামারীর ৫টি সরকারি ও ২১ বে-সরকারি সহ ২৬টি কলেজে শনিবার সকাল ১১ টা থেকে ৪৫ মিনিটের মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। এই এই মানববন্ধনে প্রতিটি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা  অংশ নেয়।এ ছাড়া একই সময় বিএনপি-জামায়াতের অবরোধ-হরতালের প্রতিবাদ ও সহিংস রাজনীতি থেকে দেশের শিাঙ্গন বাঁচাতে বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক  সমিতিও (বাকবিশিস) মানববন্ধন করে।

 প্রতিটি কলেজের সামনে পৃথক পৃথক মানববন্ধন চলাকালিন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ লায়লা আরজুমান্দ বানু, সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইলিয়াছ আহমেদ, ডোমার ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোকুল চন্দ্র পাল, চিলাহাটি সরকারি কলেজের অধ্যক্ষ জগদীশ চন্দ্র রায়, সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. আমির আলী ও শিক্ষার্থীরা।
অপর দিকে বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক সমিতিও (বাকবিশিস) জেলার কমিটির  মানববন্ধনটি অনুষ্ঠিত হয় জেলার মশিউর রহমান ডিগ্রি কলেজের সামনে। এখানে বক্তব্য রাখেন কমিটির সভাপতি উক্ত কলেজের অধ্যক্ষ সারোয়ার মানিক।# 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7648345547148805246

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item