পৌর সভায় অন্তর্ভুক্ত এলাকা বাদ দেয়ার দাবিতে নীলফামারীতে ইউনিয়ন জনপ্রতিনিধিদের সংবাদ সম্মেলন

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রির্পোটার বৃহস্পতিবার সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের জনপ্রতিনিধিরা নীলফামারী  পৌরসভার সম্প্রসারিত অংশে ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড সংযুক্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ।
 ইউনিয়ন পরিষদের কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড সদস্য অবিনাশ চন্দ্র, সহিদার উদ্দিন, আজগর আলী, আতিয়ার রহমান, রঞ্জনা রানী রায় ও লুৎফর রহমান সহ এলাকাবাসী।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, আপক্তি থাকা সত্বেও ইউনিয়নের চারটি ওয়ার্ডের অংশ নীলফামারী পৌরসভার সম্প্রসারিত অংশে সংযুক্ত করা করে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে গেজেট প্রকাশ করা হয়।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী বলেন, কর্তন হওয়া এলাকাগুলোর বাসিন্দাদের আপত্তি রয়েছে, তারা পৌরসভায় প্রবেশ করতে চান না। তাই তিনি প্রকাশিত গেজেট থেকে ইউনিয়নটির কর্তন হওয়া ওয়ার্ডগুলো বাদ দেয়ার দাবি করেন।
উল্লেখ্য সম্প্রতি নীলফামারী পৌরসভার সম্প্রসারিত অংশে সদর উপজেলার টুপামারী, ইটাখোলা ও কুন্দপুকুর ইউনিয়নের বিভিন্ন এলাকা সংযুক্ত করে গেজেট প্রকাশ করে স্থানীয় সরকার মন্ত্রনালয়। পৌরসভার সম্প্রসারিত অংশে প্রবেশ না করতে ইতোমধ্যে ইটাখোলা ইউনিয়নের বাসিন্দারা বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় বিষয়ক মন্ত্রী বরাবরে। 

পুরোনো সংবাদ

রংপুর 1192866547512973770

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item