মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ২১সদস্যের নীলফামারী জেলা আহবায়ক কমিটি গঠন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রিপোর্টারঃবাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীলফামারী জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কার্যালয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের উপস্থিতিতে ২১সদস্যের ওই কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটিতে ইটাখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জুকে আহবায়ক ও আনিছুজ্জামান রুমি, কামরুজ্জামান কামরুলকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর আলম প্রামানিককে সদস্য সচিব নির্বাচিত করা হয় এছাড়া সদস্য হিসেবে রাখা হয়েছে ১৭জনকে।
মুক্তিযোদ্ধা সংসদ নীলফামারী জেলা ইউনিটের কমান্ডার ফজলুল হক জানান, কেন্দ্রীয় কার্যালয়ের পত্র মোতাবেক পুর্বের কমিটি বিলুপ্ত হওয়ায় গত ৬মার্চ আহবায়ক কমিটি গঠন করা হয়।
নব গঠিত আহবায়ক কমিটি কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়েছে।
আহবায়ক কমিটির সদস্যরা হলেন নাঈম শাহরিয়ার পিউ, হামিদুজ্জামান পুলক, আমিনুর রহমান সাগর, দীপাঙ্কর  ঘোষ লিটু,  ফেরদৌস জাহিদ রাজিব, কৌশিক কান্তি শুভ, হীরম্ভ কুমার রায়, আসাদুজ্জামান জুয়েল, গোলাম রব্বানী, ধনঞ্জয় কুমার রায়, শ্যামল কুমার রায়, তানভির ইসলাম সিদ্দীকী তন্ময়, হুমায়ুন কবির রাকিব, কবির চৌধুরী, নুরুজ্জামান রাজু, আসাদুজ্জামান স্ট্যালিন,  রোকনুজ্জামান জুয়েল।
বুধবার বিকেলে কমিটি গঠনের বিষয়টি প্রকাশ করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 1647125697414928633

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item