উল্লাসে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে নীলফামারীতে আনন্দ র‌্যালী

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রির্পোটার॥ সাড়া দেশের ন্যায় গোটা নীলফামারী জেলা আনন্দ উল্লাসে জেগে উঠেছিল। চারিদিকে ছিল বাংলাদেশ ক্রিকেট দলের জয় গান।  শ্বাসরুদ্ধ কর বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ড কে পরাজিত করে প্রথম বারের মতো কোয়ার্টার ফাইনালে এগিয়ে যাওয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে এই উল্লাসে আনন্দ র‌্যালী করা হয়েছে নীলফামারীতে। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শহরের শিল্পকলা একাডেমী চত্বর থেকে এক বিশাল বর্ণাাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন করে। মিছিল সকলস্থল মানুষজন অংশ নিয়ে আনন্দ উল্লাসে ফেটে পড়ে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএএম রফিকুন্নবীর নেতৃত্বে র‌্যালীতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, চেম্বার সভাপতি এসএম শফিকুল আলম ডাবলু, সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন, মহিলা ক্রীড়া সংস্থার আহবায়ক অধ্যাপক শামিমা রহমানসহ বিভিন্ন শ্রেণীপেশার সহশ্রাধীক মানুষ অংশ গ্রহন করেন।
অপর দিকে বেলা সাড়ে ১২টার দিকে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি। বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জুর নেতৃত্বে এই আনন্দ মিছিল শহর প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ করে

পুরোনো সংবাদ

রংপুর 5353857833614436746

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item