পঞ্চগড়ের প্রবীণ সাংবাদিক কাওছার আলী আর নেই

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের প্রবীণ সাংবাদিক, দৈনিক ইত্তেফাক’র পঞ্চগড় প্রতিনিধি, পঞ্চগড় প্রেসকাবের স্থায়ী পরিষদ সদস্য ও পঞ্চগড় জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা কাওছার আলী আর নেই।
বুধবার (১৮ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১ টায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...)।
মরহুমের পরিবার সূত্রে জানা যায়, সকালে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন।
 দ্রুত তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে তার কিছুক্ষণ পরেই চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে পঞ্চগড় জেলার সাংবাদিক সমাজ ও মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ৬ নং সেক্টরের অধিনে তিনি সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি ১৯৮৩ সাল থেকে দৈনিক ইত্তেফাক পত্রিকার পঞ্চগড় মহুকুমা প্রতিনিধি হিসেবে কাজ শুরু আমৃত্যু পঞ্চগড় জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছিলেন।
তার মৃত্যুতে পঞ্চগড় জেলা প্রেসকাব, পঞ্চগড় প্রেসকাব, পঞ্চগড় জার্নালিস্ট এসোসিয়েশন, বাংলাদেশ অন-লাইন জার্নালিস্ট এসোসিয়েশন পঞ্চগড় শাখা, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছে।
পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নাজমুল হক প্রধান, উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, পৌরমেয়র মো. তৌহিদুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক কাওছার আলীর মৃত্যুতে গভীর শোক ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
আজ বিকেল ৫ টায় পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে জেলা কেন্দ্রীয় কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।


পুরোনো সংবাদ

রংপুর 1134482486813216180

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item