কেয়ারের যাত্রা প্রকল্পের যাত্রা শুরু

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি),জেলা প্রতিনিধিনীলফামারী- কেয়ার বাংলাদেশ এর ‘যাত্রা’ প্রকল্পের কমিউনিটি স্কোর কার্ডের মাধ্যমে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে যাত্রা শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে এ নিয়ে ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয় উদ্ধোধনী অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাইদুর রহমান সরকার। সভায় এলজিএসপি- ২ এর ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর আবু হেনা মোস্তফা, কেয়ার বাংলাদেশ এর যাত্রা প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার গোলাম রাব্বানী, সল্ট টিমের আতিকুর রহমান, যাত্রা প্রকল্পের সৈয়দপুরে কর্মী আয়নাল হক,ভিজিডি প্রাপ্ত সুবিধাভোগী সদস্য, এনজিও প্রতিনিধি, ইউপির বিভিন্ন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কেয়ার বাংলাদেশ এর “যাত্রা” প্রকল্পটি ইন্টারন্যাশনাল ব্যাংক ফর রিকনস্ট্রাকশন এন্ড ডেভলমেন্ট (বিশ্বব্যাংক) এর অর্থায়নে নীলফামারী জেলার কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলার ৮ টি ইউনিয়নে কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে।
যার মাধ্যমে একটি ইউনিয়নের পাড়াবাসী সেবা প্রদানকারী এবং স্থানীয় সরকারের প্রতিনিধিদের সমন্বয়ে প্রাপ্ত সেবা ও সেবা গ্রহনের েেত্র সফলতা, বিফলতা ও বাঁধাগুলো চিহ্নিত করবে।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item