অজ্ঞাত যুবককে হত্যার আলামত পরিচয় নিশ্চিত না হওয়ায় বিপাকে পুলিশ

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) জেলা  প্রতিনিধি, নীলফামারী॥ অজ্ঞাত যুবকের(৩০) লাশের ময়না তদন্ত রির্পোটে হত্যার আলামত পেয়েছে নীলফামারীর ডিমলা থানা পুলিশ। কিন্তু ঘটনার ৬ মাস অতিবাহিত হলেও লাশের পরিচয় যেমন  পাওয়া যায়নি তেমনি হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের সনাক্ত করতে পারেনি পুলিশ। ফলে  পুলিশ মামলাটির অভিযোগ পত্র আদালতে  পাঠাতে বিলম্ব সহ বিপাকে পড়েছে।পুলিশ সুত্রে জানা যায়, ২০১৪ সালের  ৫ আগষ্ট রাতে ডিমলা উপজেলার খালিশা চাঁপানি ইউনিয়নের তিস্তা নদীর বাইশপুকুর চর থেকে বিবস্ত্র অজ্ঞাত যুবকটি লাশ উদ্ধার করে পুলিশ। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাত ও পায়ের ৪টি বৃদ্ধা আঙ্গুল ও রগ কেটে দেয়া হয়েছিল। এমন কি লাশের মুখমন্ডল ছিল বিকৃত।
ফলে তার পরিচয় অজ্ঞাত থেকে যায়। এ ব্যাপারে খালিশা চাঁপানি ইউনিয়নের গ্রাম পুলিশের দফাদার রশিদুল ইসলাম বাদী হয়ে লাশ উদ্ধারের দিন অজ্ঞাত আসামী করে ডিমলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিল (মামলা নম্বর-৭)। পাশাপাশি ৬ আগষ্ট জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হয়। সেই ময়না তদন্ত রির্পোটটি ডিমলা থানা পুলিশ চলতি বছরের ৯ জানুয়ারী হাতে পায়।
এই মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার উপ-পরিদর্শক সহিদুল ইসলাম শনিবার জানায়, অজ্ঞাত যুবকটির পরিচয় যেমন নিশ্চিত হওয়া যায়নি তেমনি কারা হত্যাকান্ডটি ঘটিয়েছে তাও সনাক্ত করা সম্ভব হয়নি। অজ্ঞাত যুবকটিকে যে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয় তা ময়না তদন্ত রির্পোটে বলা হয়েছে। ফলে  আদালতে চার্জশিট প্রদান করতে  বিপাকে পড়তে হচ্ছে

পুরোনো সংবাদ

রংপুর 9063607876839716582

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item