দেবীগঞ্জের ভাউলাগঞ্জে ভয়াবহ অগ্নিতে দশটি পরিবার নিঃশেষ ঃ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি পঞ্চগড় ঃ  দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়নের সরকার পাড়া গ্রামে বুধবার ভোরে  অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সময় পাশ্ববর্তী নীলফামারী জেলার ডোমার উপজেলা থেকে ফায়ার সার্ভিস এসেও বাঁচাতে পারেনি ১০টি পরিবারের প্রায় ত্রিশটি ঘর এবং ধান, চাল, আলু, পেয়াজ, রসুন সহ বিভিন্ন সরঞ্জাম। ভাগ্যর কি নির্মম পরিহাস অসহায় পরিবার ভয়াবহ অগ্নিতে সরকার পাড়া গ্রামের দশটি পরিবার নিঃশেষ।

ক্ষতিগ্রস্থ দশটি পরিবার হলেন- আব্দুল আজিজ,লিটন,স্বপন,লোকমান,আলী হোসেন,দুলাল,চানমিয়া, দেলোয়ার,ইউনুস,অজিফা।তাদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রায় পনের-বিশলক্ষ টাকার ক্ষতি হয়েছে এবং আমাদের পথে বসতে হবে।
তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তোফাজ্জল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে অগ্নিতে ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারকে ২০০০/-টাকা ,ত্রিশ কেজি চাল ও ২টি করে কম্বল বিতরন করেন।
এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, দেবীগঞ্জ উপজেলায় যদি ফায়ার সার্ভিস থাকতো তাহলে এতো টাকা ক্ষতির মুখে পড়তে হতো না।এই দেবীগঞ্জ উপজেলাবাসীকে সব রাজনীতি নেতারাই আশা দিয়ে যায় দেবীগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস স্থাপন করা হবে কিন্তু আজও অবধি হয় নাই।

পুরোনো সংবাদ

রংপুর 1879880207543474049

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item