কিশোরীগঞ্জে মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) জেলা  প্রতিনিধি, নীলফামারী মুক্তিযোদ্ধা, কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধণা দেয়া হয়েছে শ্রম কল্যান পাবলিক পাঠাগার। বুধবার বিকেলে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের দলিরাম গ্রামে অবস্থিত পাঠাগার চত্তরে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। ২০১৪সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা(পিএসসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায়(জেএসসি) জিপিএ পাঁচপ্রাপ্ত ৪৫ জন, বীরমুক্তিযোদ্ধা ৩জন এবং সমাজ উন্নয়নে ভুমিকা রাখায় ৬জনকে সংবর্ধণা দেয়া হয় অনুষ্ঠানে।

মোসাদ্দেক হোসেনের সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান বক্তব্য রাখেন।
শ্রম কল্যান পাবলিক পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সভাপতি আর এম তৌফিকুল ইসলাম মিশুকের স্বাগত বক্তব্যে শুরু হওয়া সংবর্ধণা সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শিরিনা বেগম, শরিফাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান, শরিফাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী প্রমুখ বক্তব্য দেন।
পাঠাগারের সাধারণ সম্পাদক ইমাম হোসেন জানান, স্থানীয় যুবদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত শ্রম কল্যান পাবলিক পাঠাগারটি শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, বনায়ন, বাল্য বিবাহ, যৌতুক ও নারী নির্যাতন প্রতিরোধসহ অসহায় দরিদ্র মানুষদের সহযোগীতায় কাজ করে আসছে ২০১০সাল থেকে।

পুরোনো সংবাদ

রংপুর 5669446208442216267

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item