স্ত্রীর দাবি নিয়ে কলেজ ছাত্রের বাড়িতে স্কুল ছাত্রী

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) জেলা  প্রতিনিধি, নীলফামারী-নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের কলেজ ছাত্রের বাড়িতে স্ত্রীর দাবি নিয়ে সোমবার দুপুরে অবস্থান নেয় কলেজ ছাত্রী। কলেজ ছাত্র টি ওই গ্রামের দুলাল হোসেনের পুত্র ও মেয়েটি একই ইউনিয়নের দক্ষিন পুষনা গ্রামের খয়রাত হোসেনের মেয়ে।
এলাকাবাসী জানায় স্ত্রীর দাবি নিয়ে ওই স্কুল ছাত্রীটি সোমবার দুপুরে কলেজ ছাত্রটির বাড়িতে অবস্থান নেয়। নোটারী পাবলিকের মাধ্যমে গত বছরের কোরবানীর ঈদে তাদের বিয়ে হয় এবং বিয়ের পর বিভিন্নস্থানে দৈনিক সর্ম্পক অব্যাহত থাকে।
যার সকল কাগজপত্র ছেলেটির কাছে রয়েছে বলে মেয়েটি দাবি করে। কিন্তু কলেজ ছাত্রটি সহ তার পরিবার এটি মেনে না নিলে স্কুল ছাত্রীটি ঘটনার দিন রাতে ছেলেটির বাড়িতে গলায় দড়ি দিয়ে আতœহত্যার চেষ্টা চালায় । এ সময় এলাকাবাসী তাকে রক্ষা করে গ্রাম্য সালিশে তা সমাধানের চেষ্টা চালায়। কিন্তু কলেজ ছাত্রের পরিবার মেয়েটিকে কোন ভাবে মেনে না নেয়ায় মঙ্গলবার দুপুরে এলাকাবাসীর খবরে ছেলে মেয়ে দু”জন কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।
কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান উভয় পরিবারের অভিভাবকদের থানায় ডাকা হয়েছে। তারা নিজেদের মধ্যে ঘটনার সমাধান না করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 4850820804611590706

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item