পঞ্চগড়ে ১৪ দলের গণ-মিছিল

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,পঞ্চগড় প্রতিনিধি : বিএনপি নেতৃত্বাধিন ২০ দলের ডাকা টানা অবরোধ আর দফায় দফায় হরতালে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে পঞ্চগড়ে গণ-মিছিল করেছে জেলা আওয়ামীলীগ নেতৃত্বাধিন ১৪ দল।
শুক্রবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় পঞ্চগড় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি গণ-মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিলে জেলা আওয়ামীলীগ ও জাসদ সহ ১৪ দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
মিছিল শেষে পঞ্চগড় শেরে বাংলা পার্কে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. আবু বকর সিদ্দিক, সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আনোয়ার সাদাত স¤্রাট, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি আব্দুর মজিদ বাবুল, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ।
বক্তারা অবিলম্বে বিএনপিসহ ২০ দলকে  হরতালে নামে নাশকতা ও ধ্বংসাত্মক কার্যকলাপ বন্ধ করার আহ্বান জানান। সেই সাথে খালেদা জিয়া সহ সকল নাশকতা কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পুরোনো সংবাদ

রংপুর 3423271896276825502

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item