দেবীগঞ্জে পুকুরের মাটি চাপায় শ্রমিক নিহত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা ,পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পুকর কেটে মাটি উত্তোলনের সময় মাটি চাপা পড়ে বিকাশ রায় (১৮) নামের এক ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ সময় তপন কুমার রায় (১৭) নামের অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। নিহত বিকাশ রায় দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের শিবেরহাট এলাকার সুত্রধর রায়ের ছেলে। আহত তপন কুমার রায় একই এলাকার ধনেস চন্দ্র রায়ের ছেলে।

শুক্রবার দুপুরে দেবীগঞ্জ উপজেলার সুন্দর দিঘী ইউনিয়নের শিবের হাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে স্থানীয় একটি স্কুল মাঠ ভরাটের জন্য শিবের হাট এলাকার নরেন্দ্রনাথ নামের এক ব্যক্তির পুকুর থেকে মাটি কেটে ট্রাক্টরে ভরছিলেন। এ সময় হঠাৎ উপর থেকে পুকুরের পাড় ভেঙে পড়লে ওই দুই শ্রমিক মাটির নিচে চাপা পড়েন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করেন। কিন্তু  ঘটনাস্থলেই বিকাশ রায়ের মৃত্যু হয়।
গুরুতর আহত অপর শ্রমিক তপন কুমার রায়কে দ্রুত দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্য চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে স্থানান্তরের নির্দেশ দেন।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আলী খান মাটি চাপা পড়ে ট্রাক্টর শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

রংপুর 8208747156598937041

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item