ডোমার রিপোর্টার্স ইউনিটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আনিছুর রহমান মানিক
ভ্রাম্যমান প্রতিনিধিঃ-নীলফামারীর ডোমার রিপোর্টার্স ইউনিটির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে ।
গত ৬ ফ্রেব্র“য়ারী শুক্রবার সকালে রিপোর্টার্স ইউনিটির কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদনি শেষে কার্যালয় চত্তরে এক আলোচনা সভায় মিলিত হয়। ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি জুলফিকার আলী ভূট্টোর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে
উপস্থিত থেকে বক্তব্য রাখেন-ডোমার প্রেস কাবের প্রতিষ্ঠাতা সভাপতি- সাবেক অধ্য আলহাজ্ব আনছার আলী আহমেদ, নারী নেত্রী ও সহকারী শিকিা এ্যডভোকেট  মালা জেসমিন, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি অধ্য শাহিনুল ইসলাম বাবু, বীর মুক্তিযোদ্ধা কমরেড মফিজার রহমান দুলাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক-আল-আমিন রহমান, শ্রমীক লীগের সাধারন সম্পাদক- আকতারুল হক, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক-আসাদুজ্জামান হিল্লোল প্রমূখ। উপস্থাপনা ও সঞ্চালনায় ডোমার রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক। শেষে অত্র প্রতিষ্ঠানের ২ সাংবাদিক আনিছুর রহমান মানিক ও রবিউল হক রতনকে সেরা মিডিয়া প্রতিনিধি হিসাবে পুরস্কার প্রদান করা হয়।  

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item