নীলফামারীতে পৃথক অভিযানে ৩৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার ॥ আটক ১

আনিছুর রহমান মানিক-ভ্রাম্যমান প্রতিনিধিঃ
পৃথক অভিযানে নীলফামারীতে র‌্যাব-১৩ ও পুলিশ ৩৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ সময় আটক হয় এক মাদক বিক্রেতা। অপর দিকে ভ্রাম্যমান আদালত কর্তৃক এক গাঁজা সেবীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ।
ডিমলা থানার ওসি শওকত আলী জানান, ওই বাড়ির একটি খড়ের ঘরে থাকা চটের বস্তায় ২৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দবিয়ার ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। এঘটনায় দবিয়ার রহমানের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে শুক্রবার রাতে জেলা সদরের নগর দারোয়ানীর কবিরাজপাড়ায় অভিযান চালায় নীলফামারী ক্যাম্পের র‌্যাব-১৩। সেখানে তারা ৮৭ বোতল ফেন্সিডিল ১৩ পুড়িয়া গাঁজা এবং মাদক বিক্রির এক লাখ ৫৯ হাজার ৬৯৯ টাকা উদ্ধার করে। এ সময় এর সাথে জড়িত ওই গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র সাইদুর রহমান(৪২) কে আটক করা হয়। এ ঘটনায় র‌্যাবের পে নীলফামারী থানায় একটি মামলা দায়ের করা হয় বলে জানান এসআই জাহাঙ্গীর আলম।
এদিকে শনিবার দুপুরে জেলার সৈয়দপুরে প্রকাশ্যে গাঁজা সেবনের দায়ে শফিকুল ইললাম (২৪) নামের এক যুবককে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের সৈয়দপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত। 

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item