অগ্নিকান্ডের ঘটনায় ২০ দলীয় জোটের বিরুদ্ধে ষড়যন্ত্র সৈয়দপুরে স্থানীয় জাপা এমপির বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন।

আনিছুর রহমান মানিক –ভ্রাম্যমান প্রতিনিধিঃ
জাতীয় পার্টির দলীয় এমপি সৈয়দপুরের অগ্নিকান্ডের ঘটনাকে নাশকতা দাবি করে বিএনপি-জামায়াতের ইন্ধন রয়েছে বলে জাতীয় সংসদে বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সৈয়দপুর জেলা বিএনপি। শুক্রবার দুপুরে স্থানীয় শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ জেলা বিএনপি কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ বলেন, ভয়াবহ অগ্নিকান্ডে তিগ্রস্থদের আহাজারিতে যখন সৈয়দপুরবাসী শোকে মুহ্যমান তখন জাপার স্থানীয় এমপি আলহাজ্ব শওকত চৌধুরী নাশকতার ধুয়া
তুলে মিথ্যাচার করছেন। তিনি বিএনপি-জামায়াতকে দোষারোপ করে সংসদের ভিতর ও সংসদের বাইরে অসত্য বক্তব্য দিয়ে মানুষকে উত্তেজিত করছেন। অহিংস সৈয়দপুরে সহিংসের আগুন জ্বালাতে চাইছেন। তার এ খেলা বন্ধ করতে বিএনপিসহ ২০ দলীয় জোট চুপ করে বসে থাকবে না। নেতৃবৃন্দ আরও বলেন, অগ্নিকান্ডের ঘটনা নিয়ে তদন্ত অবস্থায় কমিটিকে প্রভাবিত করতে বিএনপি জামায়াতকে জড়ানোর পাঁয়তারা চলছে। কমিটিকে পাশ কাটিয়ে জোটের ওপর নাশকতার দোষ চাপানো হচ্ছে। তারা বলেন, অগ্নিকান্ডের ঘটনায় গোটা সৈয়দপুরবাসী যখন শোকে মুহ্যমান তখন এমপি শওকত চৌধুরীসহ স্থানীয় একটি অশুভ শক্তি সৈয়দপুরে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বিএনপির প্রতিটি নেতাকর্মী এই অশুভ চক্রান্তকে প্রতিহত করতে পিছপা হবে না।
কবির নামের জনৈক ব্যবসায়ী দিয়ে সাম্প্রদায়িকতা উসকে দেয়া হচ্ছে বলে নেতৃবৃন্দ বলেন, বিএনপি সৈয়দপুরের শান্তি রায় শান্তিপূর্ণ আন্দোলন করছে। তবে অবৈধ এমপির মিথ্যাচারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দিয়ে মাঠে থাকবে ২০দলীয় জোট। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সৈয়দপুর জেলা বিএনপির সভাপতি অধ্য আব্দুল গফুর সরকার। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, শাহিন আকতার, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. ওবায়দুর রহমান, বিএনপির জ্যেষ্ঠ নেতা কাজী একরামুল হক, শওকত হায়াৎ শাহ প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 3674405686123609707

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item