বাংলাদেশের ক্ষতি করে যাচ্ছে এই বিএনপি জামাত ।দেশের শত্রু খালেদা জিয়া -রেলমন্ত্রী মজিবুল হক

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি)ডোমার(নীলফামারী )প্রতিনিধি ঃ রেলমন্ত্রী মজিবুল হক বলেন,
এই রেলপথ ছিল অবহেলিত, যখন চারদলীয় জোট ক্ষমতায় ছিল,রেলপথ আধুনীকায়ন করেনি,কোন বগি ,ইঞ্জিন কেনেনি রেললাইন সংস্কার করেনি,। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,দেশের মানুষকে এত ভালবাসেন ,দেশের মানুষের উন্নয়নের কথা চিন্তা করে ক্ষমতায় এসেই ২০১১  সালের ৬ ই ডিসেম্বর যোগাযোগ মন্ত্রনালয় থেকে রেলপথ মন্ত্রণালয় আলাদা করেছেন ।এ মন্ত্রণালয়ে ২০ হাজার কোটি টাকার প্রকল্প, ২১টি প্রকল্পসহ  বিভিন্ন প্রকল্প চলমান ।এ গুলো চালু হলে বিশ্বের অন্যতম আধুনিক রেলপথ এটা হবে ।প্রধানমন্ত্রী আমাকে বলেছেন ,তুমি চিলাহাটিতে গিয়ে নীলসাগর উদ্বোধন কর ।

আজ বুধবার দুপুর  ১ টায় রেলপথ মন্ত্রণালয়ের  অতিরিক্ত সচিব  কমল কৃষ্ণ ভট্টচার্যের সভাপতিত্বে চিলাহাটি রেলষ্টেশনে চিলাহাটি থেকে ঢাকাগামী  নীলসাগর ট্রেনের উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি ,পার্শ¦বতী পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরল ইসলাম সুজন,নীলফামারী -১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার,রেলপথ মন্ত্রণালয়ের (পাকশী) মহাব্যবস্থাপক আব্দুল  আওয়াল ভুইয়া,নীলফামারী জেলা প্রশাসক জাকির হোসেন,জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র দেওয়ান কামাল আহম্মেদ ,জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাঃসম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক ,ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া  ডোমার উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল প্রমুখ ।
নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি রেলষ্টেশনে এ উদ্বোধনী অনুষ্টানে রেলমন্ত্রী  আরো বলেন,বিএনপি নেত্রী খালেদা জিয়া  ধংব্বসাত্বক কর্মকান্ডে লিপ্ত ।তারা রেললাইন তুলে ফেলে ,রেলে আগুন দেয়,এই জামাত বিএনপি ।এই জামাত  স্বাধীনতার সময় বিরোধিতা করেছিল ।এই জামাত শিবির বিএনপির উপর ভর করেছে ।যারা স্বধীনতা বিশ্বাস করে না ,তাদের আসকারা দিচ্ছে এই বিএনপি ।বাংলাদেশের ক্ষতি করে যাচ্ছে এই বিএনপি জামাত ।দেশের শত্রু খালেদা  জিয়া ।পৃথিবী যতদিন টিকে থাকবে বাংলাদেশের স্বাধীনতাও ততদিন  থাকবে ।বেগম খালেদা জিয়ার পাকিস্থান ,আজীমপুরের কবরস্থান ।এত মানুষ উদ্বোধন করতে গিয়ে কখনও জীবনে দেখিনি ।এত লোক দেখে আমার খুব ভালো লাগছে ।
এলাকাবাসীর দাবীর পরিপেক্ষিতে তিনি বলেন ,এই এলাকার মানুষের কাছে বরেন্দ্র, সীমান্ত আন্তঃনগর ট্রেন খুবই গুরুত্বপুর্ন ।পযার্য়ক্রমে এগুলো চালু হবে ।আজ থেকে নীলসাগর ট্রেন উদ্বোধন ঘোষনা করলাম ।
এর আগে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর বলেন,আমি যতদুর জেনেছি লোকবলের অভাবে নীলসাগর ট্রেন চালু হতে দেরী হল । আগামী ১৯ শে ফেব্রুয়ারী  ভারত থেকে মমতা ব্যনার্জী আসবেন ।আসলে স্থলবন্দরের ব্যাপারে আমি নিজেই কথা বলব ।আশা করি এটা চালু হবে ।তিনি আরো বলেন,বিএনপি জামাত যে ভাবে দেশে অরাজকতা সৃষ্টি করেছে তাতে করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে ।মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়নের কাজ শুরু করেছেন আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে ।
উল্লেখ্য, রেলমন্ত্রী এর আগে দুপুর সাড়ে ১২ টায় দুযোর্গপুর্ণ আবহাওয়ায়র মধ্যে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে নীলফামারীর চিলাহাটির মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে অবতরন করেন ।
ছবি ঃ-১ ডোমার ঃ নীলফামারীর  চিলাহাটি রেলস্টেমনে নীলসাগর ট্রেন উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখছেন রেলমন্ত্রী মজিবুল হক ।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item