প্রতিবাদে সড়ক অবরোধ, আটক ৩ সৈয়দপুরে লাশ দেখতে গিয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে লাশ হলো এক স্কুল ছাত্র

আনিছুর রহমান মানিক –ভ্রাম্যমান প্রতিনিধিঃ
মায়ের সঙ্গে লাশ দেখতে গিয়ে ট্রাক্টরের চাকায় নিজেই লাশ হলো দ্বিতীয় শ্রেণির ছাত্র শুভ (৭)। গুরুতর আহত হয়ে মা শাবানা (২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে সৈয়দপুর শহরের মিস্ত্রি পাড়ার বটগাছ মোড় এলাকায় শুক্রবার সকাল ১০টায়। ুব্ধ এলাকাবাসী ট্রাক্টরের চালক সাদেকুল (২৫)সহ হেলপার মুকুল (২০) ও জোনাব আলীকে (২২) আটক করেছে। এ সময় এলাকাবাসী ঘাতক ট্রাক্টরটি ভাংচুর করে। স্থানীয়রা ঘটনার বিচার চেয়ে এবং অবৈধ ট্রাক্টর চলাচল বন্ধের দাবিতে পাঁচ ঘন্টা সড়ক অবরোধ করে।

প্রত্যদর্শী ও পুলিশ জানায়, ঘটনার সময় মা ও শিশু আত্মীয়ের লাশ দেখতে শহরের বাঁশবাড়ীর আমিন মোড় এলাকার নিজ বাড়ি থেকে মিস্ত্রিপাড়ার মদিনা লেনে যাচ্ছিলেন। এসময় বেপরোয়াভাবে চালিত ওই ট্রাক্টরটির চাকায় পিষ্ট হয় মা ও ছেলে। ঘটনার পর তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শিশু শুভ মারা যায়। আর গুরুতর আহত মা শাবানাকে ওই হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী ঘাতক ট্রাক্টরটি ভাংচুর করে। পরে তাদের বিচারের দাবিতে ওই এলাকায় ৫ ঘন্টা সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।
 এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 8170302640336996705

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item