নীলফামারীতে গোপন বৈঠক করার সময় পৌর জামায়াতের আমীর ও সেক্রেটারীসহ ১৯ জামায়াত-শিবির কর্মীকে আটক

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) নীলফামারী প্রতিনিধি-উপজেলা জুড়ে^ঁ নাশকতা ছড়ানোর গোপন বৈঠক করার সময় নীলফামারীর সৈয়দপুর পৌরসভা জামায়াতের আমীর মোস্তাকিম ও সেক্রেটারী সরফ উদ্দিনসহ ১৯ জামায়াত-শিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় বিপুল সংখ্য জিহাদী ও সাংগঠনিক বই উদ্ধারস তাদের ব্যবহৃত সাতটি মটরসাইকেল ও তিনটি বাই সাইকেল জব্দ করা হয়েছে।


সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের জামায়ত কর্মী আব্দুল কাদিরের বাড়িতে গোপন বৈঠক করার সময় সৈয়দপুর সার্কেলের সহকারী  পুলিশ সুপার এন.এম সাজেদুর রহমানের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালানো হয়।
এসময় বাড়ির মালিক জামায়াত কর্মী আব্দুল কাদির ও তার ছেলে সৈয়দপুর পৌরসভা জামায়াতের আমীর মোস্তাকিমসহ সেক্রেটারী সরফ উদ্দিন এবং জেলা জামায়াতের অর্থ সম্পাদক আনোয়ারুল হকসহ ১৯ জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আটক করা হয়।
আটকৃত অন্যানরা হলেন, সৈয়দপুর পৌর জামায়াতের অর্থ সম্পাদক হাফিজুর রহমান (৫০), জামায়াত-শিবিরের সক্রিয় কর্মী আফজাল ওয়াজির (৬৫), ওয়াজেদ আলী (৫৬), সাইফুর রহমান (৫৫), আকতার হোসেন (৫২), নূরে আলম (৫০), আব্দুলাহ আল মামুদ (৪৮), জাহাঙ্গীর আলম (৪৮), সোহরাব আলী বাবুল (৪৬), জসিম উদ্দিন (৪৫)আশফাক আহমেদ (৪১), আব্দুল মোমেন (৩৫), ইকবাল (৩৫), সেলিম সরকার (৩৫) ও জাভেদ (২৫)।
আটককৃতদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী ও সাংগঠনিক বই উদ্ধারসহ তারে ব্যবহৃত সাতটি মটরসাইকেল ও তিনটি বাইসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।
আটককৃতরা বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচিতে সৈযদপুর উপজেলা জুঁড়ে নাশকতা ঘটনার পরিকল্পনা করছিল। আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেন জানান ওসি।

পুরোনো সংবাদ

রংপুর 1586616085519238495

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item